বায়ো বুদবুদ ভাঙায় কঠিন শাস্তি পেলেন অভিযুক্ত তিন শ্রীলঙ্কান ক্রিকেটার, মাঝপথে ফিরতে হবে দেশে 1

শ্রীলঙ্কার ক্রিকেটাররা কুসাল মেন্ডিস, নিরোষণ ডিকওয়েলা এবং দানুশকা গুণাথিলাকা বায়ো বুদবুদ লঙ্ঘনের জন্য দোষী সাব্যস্ত হয়েছেন এবং আপাতত তিনজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। শ্রীলঙ্কা দলটি বর্তমানে ইংল্যান্ড সফরে রয়েছে এবং তিনজনকে অবিলম্বেই দেশে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ক্রিকবাজ এর খবরে বলা হয়েছে, তদন্তে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) তিনজনকেই দোষী বলে মনে করেছে এবং এই সিদ্ধান্ত নিয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজে ০-৩ ব্যবধানে পরাজিত হয়েছিল শ্রীলঙ্কার দল। তৃতীয় টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে হেরে যাওয়ার পরে কুশাল মেন্ডিস এবং ডিকওয়েলার একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে তাদের দুজনকেই ডারহামের রাস্তায় ঘোরাঘুরি করতে দেখা গেছে।

ভিডিও : মাদকদ্রব্য নিয়ে ইংল্যান্ডে বায়ো বুদবুদ ভাঙলেন শ্রীলঙ্কার দুই তারকা ক্রিকেটার 1

এই ভিডিওটি শ্রীলঙ্কার এক ভক্ত শেয়ার করেছেন। শ্রীলঙ্কা ক্রিকেট বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছে। শ্রীলঙ্কার এক অনুরাগীর দ্বারা পোস্ট করা ভিডিওটির প্রতিক্রিয়ায় এসএলসি প্রধান শাম্মি সিলভা বলেছিলেন, “তারা আচরণবিধি লঙ্ঘন করেছেন বলে এটি তদন্তাধীন।” শনিবার ০-৩ এ শেষ হওয়া টি টোয়েন্টি সিরিজটি হেরেছে শ্রীলঙ্কা। ২০২০ সালের অক্টোবরের পর টানা পঞ্চম টি- টোয়েন্টি সিরিজে তাদের পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

শ্রীলঙ্কার দলটি খারাপ খেলার কারণে কিছু সময়ের জন্য আলোচনায় ছিল। এর বাইরে দলের খেলোয়াড়রাও কেন্দ্রীয় চুক্তি নিয়ে অসন্তুষ্ট। ইংল্যান্ড সফরের আগে পরিস্থিতি এমন পর্যায়ে এসেছিল যে এই সফর স্থগিত করার বিষয়ে আলোচনা হয়েছিল। তিন ম্যাচের ওয়ানডে আন্তর্জাতিক সিরিজের প্রথম ম্যাচটি ২৯ জুন, দ্বিতীয় ম্যাচটি ১ জুলাই এবং তৃতীয় ম্যাচটি ৪ জুলাই খেলতে হবে। টি-টোয়েন্টি সিরিজের কথা বলতে গিয়ে, শ্রীলঙ্কা প্রথম ম্যাচটি আট উইকেটে, দ্বিতীয় ম্যাচটি সাত উইকেটে এবং তৃতীয় ম্যাচটি ৮৯ রানে হেরেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *