KL Rahul

আজ থেকে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজের প্রথম ম্যাচ খেলতে চলেছে টিম ইন্ডিয়া (India)। এই সিরিজের প্রথম ম্যাচটি হবে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। কিন্তু এই সিরিজের আগেই অধিনায়ক কেএল রাহুলের (KL Rahul) বিদায়ে বড় ধাক্কা খেয়েছে টিম ইন্ডিয়া। তবে দলে এমন একজন খেলোয়াড় রয়েছেন যিনি রাহুলের বিদায়ে খুব খুশি হবেন। কেএল রাহুলের বিদায়ে একজন খেলোয়াড়ের ভাগ্য উজ্জ্বল হবে নিশ্চিত। আমরা আপনাকে বলি যে রাহুলের প্রস্থানের কারণে, প্লেয়িং 11-এ উদ্বোধনী স্থান খালি হয়ে গেছে। এমতাবস্থায়, এই জায়গাটি এমন একজন খেলোয়াড় পেতে চলেছেন যিনি সম্ভবত এই পুরো সিরিজে বাইরে বসে থাকতে পারতেন।

রাহুলের বিদায়ে খুশি এই খেলোয়াড়?

কেএল রাহুল ছিটকে যাওয়ায় দারুণ লাভবান হলেন এই তরুণ খেলোয়াড়! টিম ইন্ডিয়ায় জায়গা হল নিশ্চিত 1

এই খেলোয়াড় আর কেউ নন, তরুণ ওপেনিং ব্যাটসম্যান ঋতুরাজ গায়কওয়াড় (Ruturaj Gaikwad)। এই সিরিজের জন্য গায়কওয়াড়কে দলে নির্বাচিত করা হলেও তার না খেলা নিশ্চিত ছিল। তবে রাহুল ছিটকে যাওয়ায় তার ভাগ্য উজ্জ্বল হতে পারে। আমরা আপনাকে বলি যে এই সিরিজে, কেএল রাহুলের সাথে ওপেনিংয়ের জন্য ইশান কিশানের খেলা একেবারে নিশ্চিত ছিল। যার কারণে ঋতুরাজ গায়কোয়াড় খেলার সুযোগ পাবেন তাও ঠিক হয়নি। কিন্তু এখন রাহুল ছিটকে গিয়েছেন এবং এমন পরিস্থিতিতে ইশানের সঙ্গী করে সিরিজে গায়কওয়াড়কে আনা যেতে পারে। আইপিএল ২০২২ গায়কওয়াড়ের জন্য খুব খারাপ ছিল এবং এই কারণে তার জায়গাটিও বিপদে পড়েছিল, তবে এখন এই খেলোয়াড়ের কাছে তার দক্ষতা দেখানোর সুযোগ রয়েছে।

পন্থ হলেন নতুন অধিনায়ক

Rishabh Pant

কেএল রাহুলের বিদায়ের পর, টিম ইন্ডিয়ার উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থকে দক্ষিণ আফ্রিকা সিরিজের অধিনায়কত্ব দেওয়া হয়েছে। গত দুই বছর ধরে আইপিএলে দিল্লি ক্যাপিটালসের অধিনায়কত্ব করছেন পন্থ। কিন্তু এই বড় সিরিজ থেকে কেএল রাহুলের বাদ পড়া টিম ইন্ডিয়ার জন্য একটি বড় ধাক্কা কারণ এই খেলোয়াড়টি দুর্দান্ত ফর্মে রান করছিল এবং সবাই আশা করেছিল যে তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও দুর্দান্ত খেলা দেখাবেন।

দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য টিম ইন্ডিয়া:

কেএল রাহুল ছিটকে যাওয়ায় দারুণ লাভবান হলেন এই তরুণ খেলোয়াড়! টিম ইন্ডিয়ায় জায়গা হল নিশ্চিত 2

ঋষভ পন্থ (অধিনায়ক ও উইকেটকিপার), ঋতুরাজ গায়কওয়াড়, ইশান কিশান, দীপক হুডা, শ্রেয়াস আইয়ার, দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), ভেঙ্কটেশ আইয়ার, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর প্যাটেল, আভেশ কুমার, রবি বিষ্ণোই, আরশদীপ সিং, উমরান মালিক

Leave a comment

Your email address will not be published.