ইংল্যান্ডে এই বিষয়টি হবে ভারতের কাছে সবথেকে বড় চ্যালেঞ্জ, স্বীকার কাউন্টি খেলে আসা হনুমা বিহারির 1

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল এবং ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের আগে সেখানে পরিবেশে উঠে এসেছেন ভারতীয় ক্রিকেট দলের মিডল অর্ডার ব্যাটসম্যান হনুমা বিহারি। হনুমা কাউন্টি ক্রিকেটে খেলতে ইতিমধ্যে ইংল্যান্ডে ভারতীয় দল থেকে এসেছেন। তিনি জানিয়েছিলেন যে তিনি ক্লাবের হয়ে খেলার সুবিধা পেয়েছেন এবং এটি আরও ব্যবহার করবেন। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালটি ১৮ থেকে ২২ জুন অনুষ্ঠিত হবে।

India vs England 3rd Test Day 5 Highlights: India win by 203 runs | Sports  News,The Indian Express

হনুমা বলেছিলেন, “এখানে খেলা চ্যালেঞ্জ। বৃষ্টির মতো আবহাওয়া বড় ভূমিকা নেয় কারণ আকাশ রোদ হলে ব্যাট করা কিছুটা সহজ হয়ে যায়। যেখানে মেঘলা থাকে তখন বল সারাদিন ধরে চলে। কাউন্টি ক্রিকেট খেলতে আমি এখানে আসার সময় প্রথম মরসুমে আমি একটি চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিলাম।”

India vs England: How India's 2018 Test squad members fared in 2014 -  Cricket Country

স্টুয়ার্ট ব্রডের মুখোমুখি হয়ে তিনি বলেছিলেন, “আমি ভেবেছিলাম যে এই বলটি নিয়ে তিনি পুরো ড্রাইভ চালাতে পারতেন তবে ইংল্যান্ডে প্রতিটা শট খেলার আগে আপনাকে ফোকাস করতে হবে, শটটি নির্বাচন খুব গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। ভারতে, আপনি ড্রাইভ চালাতে না পারলেও, বল ঠেলিয়ে বাঁচাতে পারবেন, আপনি পারবেন তবুও বল চালান। যদি আমাকে সেই বলটি আবার খেলতে হয় তবে আমি যতদূর সম্ভব দেরিটি খেলতে চেষ্টা করব।”

Hanuma Vihari set for county stint with Warwickshire after IPL snub |  Cricket News - Times of India

তিনি আরও বলেছিলেন, “যেমনটা আমি বলেছিলাম, এটি আমার প্রথম কাউন্টি ক্রিকেট ছিল। আমি শিখেছি যে আরামে বল খেলানো জরুরি। এসেক্সের বিপক্ষে আমার দ্বিতীয় ম্যাচে আমি ৩০ এবং ৫০ রান করেছি। এসেক্স ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। খুব ভাল বোলিং আক্রমণ রয়েছে যার মধ্যে পিটার সিডল এবং সিমোন হ্যামার রয়েছে। আমি মনে করি আমি ভাল ব্যাটিং করেছি তবে এটিকে বড় রানে রূপান্তর করা উচিত ছিল।”

Leave a comment

Your email address will not be published.