এবার ভারতীয় বোলিং আক্রমণকে প্রচন্ড ভয় পেয়েছেন টি২০ ক্রিকেটের সেরা ব্যাটসম্যান 1

বিস্ময়কর ইংল্যান্ড ব্যাটসম্যান ডেভিড মালান মঙ্গলবার ভারতীয় বোলিংয়ে দুর্দান্ত ফর্মে থাকায় মুগ্ধ হয়ে বলেছেন যে যে দল এই নেতৃত্বে চমৎকার নেতৃত্বে এসেছে তাদের প্রত্যেকটি অবস্থাতেই টেস্ট ম্যাচ জেতার ক্ষমতা রয়েছে। পাঁচ ম্যাচের সিরিজে, বুধবার থেকে এখানে শুরু হওয়া তৃতীয় টেস্টে উভয় দল মুখোমুখি হবে। লর্ডসে দ্বিতীয় টেস্ট ১৫১ রানে জেতার পর ভারত সিরিজে ১-০ তে এগিয়ে। তৃতীয় টেস্টে টিম ইন্ডিয়া সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে যাওয়ার সুযোগ পাবে। একই সঙ্গে, ইংল্যান্ড দল এই ম্যাচ থেকে সিরিজে ফিরতে চাইবে। ইংল্যান্ডের দল অনেক পরিবর্তন নিয়ে এই ম্যাচে প্রবেশ করতে পারে। লর্ডসে পাঁচ উইকেট নেওয়া ফাস্ট বোলার মার্ক উড চোটের কারণে বাদ পড়েছেন, আর ওপেনার ডম সিবলিকেও প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়া হয়েছে। একই সাথে ডেভিড মালানের আগমনের সাথে সাথে ইংল্যান্ডের ব্যাটিংয়ের দুর্বলতা দূর হবে।

England cricketer Dawid Malan picks his all-time XI

ম্যাচের প্রাক্কালে এক সংবাদ সম্মেলনে মালান বলেন, “আমি মনে করি তাদের (ভারত) দল ভালোভাবে নেতৃত্ব দিয়েছে। আমি বিশ্বাস করি বিরাট (কোহলি) যেভাবে তার কাজ করেন তাতে আবেগ দেখায় এবং আপনি জানেন যে তিনি অনেকের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হন। শুধু ব্যাটিংয়েই নয়, বোলিংয়েও তার অনেক গভীরতা রয়েছে। তাদের বোলার আছে যারা যেকোনো পরিস্থিতিতে টেস্ট ক্রিকেট জিততে পারে। তাদের দলে অনেক অপশন আছে।”

ENG vs IND, 2nd Test: All-round Mohammed Shami, Jasprit Bumrah help India  script famous Lord's victory | Cricket News – India TV

৩৩ বছর বয়সী মালান ২০১৮ সালে বার্মিংহামে ভারতের বিপক্ষে একটি টেস্ট ম্যাচ খেলেছেন। ২০১৫ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অভিষেকের পর থেকে তিনি ১৫ টেস্টে ৭২৪ রান করেছেন। তৃতীয় অর্ডারে ব্যাটিংয়ের চ্যালেঞ্জ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, “এটা আসলে এমন কিছু যা আমি আমার টেস্ট কেরিয়ারে বেশি কিছু করিনি। আমি অবশ্যই এটি ২৫-৩০ বার করেছি। আমি যেভাবে পরিচিত সেভাবেই চেষ্টা করি এবং খেলি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *