রবীন্দ্র জাদেজার শিক্ষাগত যোগ্যতা নিয়ে এবার বিতর্কিত বার্তা দিলেন সঞ্জয় মাঞ্জরেকর 1

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং বর্তমান ভাষ্যকার সঞ্জয় মাঞ্জেরেকর আবারও খবরে রয়েছেন। খেলোয়াড়দের নিয়ে প্রায়শই মন্তব্য করা মাঞ্জেরেকর সম্প্রতি অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিনকে দুর্দান্ত বোলার হিসাবে বিবেচনা করতে অস্বীকার করে নতুন বিতর্ক শুরু করেছিলেন। এই বক্তব্যের পরে সোশ্যাল মিডিয়ায় তাঁর তীব্র সমালোচনা হয়েছিল। এখন তিনি আবারও একটি বিতর্কিত বক্তব্য দিয়েছেন, যেখানে তাকে টিম ইন্ডিয়ান তারকা স্পিনার রবীন্দ্র জাদেজাকে নিয়ে মজা করতে দেখা গেছে।

Sanjay Manjrekar clarifies his 'all-time great' comment on Ravi Ashwin after receiving flak on social media

আসলে সুর্যনারায়ণ নামে একজন ব্যবহারকারী তার চ্যাটটি টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন, তাতে সঞ্জয় মাঞ্জেরেকর রবীন্দ্র জাদেজাকে বলে মজা করছেন যে তিনি ইংরেজি জানেন না। আসুন আমরা আপনাকে বলি যে সুর্যনারায়ণ যখন অশ্বিন সম্পর্কে সঞ্জয় মাঞ্জরেকরের বক্তব্যকে আবর্জনা বলেছিলেন তখনই এই জিনিসটি শুরু হয়েছিল। তিনি বলেছিলেন যে মাঞ্জরেকার কেবল বাজে কথা বলার মাধ্যমেই শিরোনামে থাকতে চান, এবং আরও যোগ করেন যে অশ্বিনের তুলনায় মাঞ্জেরেকরও দশ শতাংশ নন।

ব্যক্তিগতভাবে তার এই টুইটের জবাবে মাঞ্জেরেকার লিখেছেন, “আপনিও আমার সম্পর্কে কিছু বলতে পারবেন না, কারণ আপনি আমার এক শতাংশও নন।” এর পরে ব্যবহারকারী মাঞ্জেরেকরের কাছে জাদেজার উদাহরণ দিয়েছিলেন এবং বলেছিলেন যে জাদেজা আপনাকে একটি ভাল উত্তর দিয়েছে। এই কথা বলার সাথে সাথে মাঞ্জেরেকর রেগে গেলেন এবং রাগে জবাব দিলেন, “আপনি আমার মতো খেলোয়াড়দের উপাসনা করবেন বলে আপনি আশা করেন। আমি অনুরাগী নই, আমি বিশ্লেষক এবং রবীন্দ্র জাদেজা ইংরেজি জানেন না, তাই আমি তাকে (বিটস এবং পিসেস ক্রিকেটার) যা বলেছিলাম তার অর্থ তিনিও জানতেন না এবং কেউ কেউ তাকে অবশ্যই মৌখিক শব্দের অর্থটি বলেছিলেন ডায়রিয়া।” 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *