ভারতীয় দলের এই তারকা খেলোয়াড় ইংল্যান্ডে প্রস্তুতিতে ডাহা ফেল! সংশয় রয়েছে খেলা নিয়ে 1

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ইংল্যান্ডে ১৮ থেকে ২২ জুন অনুষ্ঠিত হবে। এই টুর্নামেন্টটি প্রথমবারের মতো আইসিসি আয়োজন করছে। ফাইনালে টিম ইন্ডিয়াকে মুখোমুখি হতে হবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। ফাইনালের জন্য ভারতীয় দলও ঘোষণা করা হয়েছে। দলের সমস্ত খেলোয়াড় ২৫ মে মুম্বাইয়ে জড়ো হবে। দলটি ২ জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবে।

ভারতীয় দলের এই তারকা খেলোয়াড় ইংল্যান্ডে প্রস্তুতিতে ডাহা ফেল! সংশয় রয়েছে খেলা নিয়ে 2

টিম ইন্ডিয়ার বেশিরভাগ খেলোয়াড় বিগত দিনে আইপিএল খেলতে ব্যস্ত ছিলেন। তবে টেস্ট বিশেষজ্ঞ হনুমা বিহারি কোনও দলে জায়গা পাননি। নিলামে তাকে কোনও দল কেনেনি। এই সময়ে, তিনি কাউন্টি খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি ওয়ারউইকশায়ারের সাথে জুটি বেঁধেছিলেন। তবে দলটিতে খেলে তিন ম্যাচে তিনি ফ্লপ করেছেন এবং একটি অর্ধশতক করতে পেরেছিলেন। হনুমা বিহারি ১৭ গড়ে তিন ম্যাচের ছয় ইনিংসে ১০০ রান করেছিলেন। দুবার শূন্যে আউট হয়েছিলেন তিনি। অফ স্পিনার হিসাবে তিনি মাত্র এক ওভার বল করার সুযোগ পেয়েছিলেন। এমন পরিস্থিতিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ বাদে ইংল্যান্ড সফরে পাঁচ ম্যাচের সিরিজে সুযোগ পাওয়া দুষ্কর। কাউন্টি দলের সাথে তাঁর চুক্তি ছিল কেবল তিন ম্যাচের জন্য।

Hanuma Vihari makes forgettable county debut as Stuart Broad gets him for  duck | Sports News,The Indian Express

হনুমা বিহারি অস্ট্রেলিয়ার বিপক্ষে চার টেস্ট সিরিজের তৃতীয় টেস্টে আহত হয়েছেন। সিডনির এই ম্যাচে হনুমা বিহারি ব্যথা পেয়েও ব্যাটিং করে ম্যাচটি বাঁচাতে বড় ভূমিকা পালন করেছিলেন। তিনি অপরাজিত ২৩ রান করেন এবং অশ্বিনের সাথে মিল রেখে ম্যাচটি বাঁচান। এ কারণে ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজেও খেলতে পারেননি তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *