এই তারকা ক্রিকেটার দীর্ঘদিন জায়গা পাবেন না ভারতীয় টেস্ট দলে, নিতে পারেন অবসর 1

ভারতের ক্রিকেট বোর্ড (বিসিসিআই) নিউজিল্যান্ডের বিপক্ষে ১৮ জুন থেকে এবং ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে। এই সফরের জন্য বোর্ডটি অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে বেছে নিয়েছে, যিনি ফিটনেস সমস্যা কাটিয়ে উঠেছে, দলে ব্যাটসম্যান হনুমা বিহারী এবং ফাস্ট বোলার মহম্মদ শামি রয়েছেন। দলে জায়গা পাননি এমন খেলোয়াড়দের মধ্যে ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব এবং হার্দিক পান্ডিয়াও ছিলেন। ভারতের প্রাক্তন ওপেনার ও ভাষ্যকার আকাশ চোপড়া হার্দিকের অনুপস্থিতিতে কিছুটা বিস্মিত বোধ করেছিলেন। তিনি ভবিষ্যদ্বাণী করেছেন যে এখন এমনটা হতে পারে যে হার্দিক দীর্ঘদিন টেস্ট দলে উপস্থিত না হন।

Will Hardik Pandya bowl for Mumbai Indians in IPL 2020? Zaheer Khan  provides an update, Sports News | wionews.com

আকাশ তার ইউটিউব চ্যানেলে বলেছিলেন, “নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের জন্য হার্দিকের নির্বাচিত না হওয়া ঠিক আছে, তবে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য তাকে দলে অন্তর্ভুক্ত করা হয়নি। অনুমান করা যায় যে অদূর ভবিষ্যতে, হার্দিককে দীর্ঘকাল ক্রিকেটের বৃহত্তম ফর্ম্যাটে দেখা যাবে না।”

Don't see Hardik Pandya making India's Test team for Australia tour: Aakash  Chopra

তিনি বলেছিলেন, “আমরা সবাই অনুভব করি যে হার্দিককে দলে অন্তর্ভুক্ত করা উচিত। এটা নিশ্চিত যে আপনি যদি ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা বা অস্ট্রেলিয়ায় টেস্ট ক্রিকেট খেলেন, তবে আপনার হার্দিকের মতো বোলার দরকার। এখনই সমস্যা তার বোলিং নিয়ে।” আকাশ হার্দিকের সাম্প্রতিক বিবৃতিটির কথা স্মরণ করেছিলেন, যেখানে তিনি বলেছিলেন যে তিনি এই মুহুর্তে টেস্ট ক্রিকেট খেলতে চান না, কারণ তার পিঠের অবস্থানটি খুব খারাপ এবং তিনি এই সময়ে বোলিং করতে চান না। আকাশ বলেছিলেন যে হার্দিকের এই বক্তব্যও তাঁর দলে না নেওয়ার একটি বড় কারণ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *