বিশ্বকাপে এই তারকা ক্রিকেটার এক্স ফ্যাক্টর হবে ভারতের জন্য, বার্তা ইরফান পাঠানের 1

তারকা স্পিন বোলার বরুণ চক্রবর্তী আইপিএল ২০২১ এর ৩১তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) বিরুদ্ধে তার দুর্দান্ত পারফরম্যান্সের পর অনেক প্রশংসিত হচ্ছে। এই পর্বে ভারতের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠানও তার প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেছেন যে আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপে বরুণ চক্রবর্তী একটি বড় ফ্যাক্টর হিসেবে প্রমাণিত হবে। বরুণ চক্রবর্তী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের ১৫ সদস্যের দলের একজন। সোমবার আরসিবি -র বিপক্ষে খেলা ম্যাচে তিনি অসাধারণ পারফরম্যান্স করেন এবং মাত্র ১৩ রানে তিনটি উইকেট নেন।

Could India's Handling Of Varun Chakravarthy Be More Bluff Than Caution?

স্টার স্পোর্টসে একটি কথোপকথনের সময় ইরফান পাঠান বরুণ চক্রবর্তী সম্পর্কে একটি বিবৃতি দিয়েছেন। তিনি বলেছিলেন যে বরুণ ভারতের বোলিং আক্রমণে একটি বিস্ময়কর প্যাকেজ হবে এবং টি -টোয়েন্টি বিশ্বকাপে খুব কার্যকর হতে পারে। তিনি বলেছিলেন, “বরুণ চক্রবর্তী একটি বড় এক্স ফ্যাক্টর হতে পারেন। আপনি তাকে আন্তর্জাতিক ম্যাচ খেলাননি, শুধুমাত্র আইপিএলে এবং গতিশীলতা এখানে একটু ভিন্ন। আইপিএলের পর যখন আপনি তাকে বিশ্বকাপে খেলবেন, তখন বিষয়গুলো অনেক আলাদা হবে। বিশ্বকাপের চাপ ভিন্ন হবে এবং সেই রহস্য থেকে যাবে।”

Australia Vs India: Varun Chakravarthy Ruled Out Of India T20I Squad Due To  Injury, T Natarajan Named Replacement | Cricket News

আরসিবি অধিনায়ক বিরাট কোহলিও বরুণ চক্রবর্তীর বোলিং দেখে খুব মুগ্ধ হয়েছিলেন এবং বলেছিলেন যে তিনি বিশ্বকাপে খুব গুরুত্বপূর্ণ প্রমাণ করতে পারেন। ম্যাচের পর তিনি বললেন, “আমি ডাগআউটে এটাই বলছিলাম যে যখন তিনি ভারতের হয়ে খেলবেন, তখন তিনি গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হিসেবে প্রমাণ করতে পারবেন। আমাদের সকল তরুণদের কাছ থেকে এই ধরনের পারফরম্যান্স দেখতে হবে যাতে ভারতীয় দলের বেঞ্চ শক্তি শক্তিশালী হয়।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *