সূর্যকুমার যাদব আর ঈশান কিষাণের পর তৃতীয় টি-২০তে এই খেলোয়াড়ও করতে পারেন অভিষেক 1

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচ ভারতীয় ক্রিকেটপ্রেমীদের জন্য যথেষ্ট স্পেশাল থেকেছে। এই ম্যাচ ভারতীয় দল নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে ৭ উইকেটে জিতে নিয়েছে। ইংল্যাণ্ড প্রথমে ব্যাট করে ১৬৪ রান করে, এই লক্ষ্য ভারতের দল ১৭.৫ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়ে হাসিল করে নেয়।

দ্বিতীয় টি-২০ ম্যাচে ২ খেলোয়াড় পেয়েছিলেন ডেবিউর সুযোগ

সূর্যকুমার যাদব আর ঈশান কিষাণের পর তৃতীয় টি-২০তে এই খেলোয়াড়ও করতে পারেন অভিষেক 2

সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে ভাতীয় দলের দুই খেলোয়াড় টি-২০ আন্তর্জাতিকে নিজেদের ডেবিউ করার সুযোগ পেয়েছেন। ঈশান কিষাণ আর সূর্যকুমার যাদব ভারতের হয়ে দ্বিতীয় টি-২০ ম্যাচে নিজেদের প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলেছিল। এরা দুজনে ভারতের হয়ে টি-২০ তে ডেবিউ করা ক্রমশ ৮৪ আর ৮৫তম খেলোয়াড় হয়েছেন। ঈশান কিষাণ নিজের টি-২০ ডেবিউ ম্যাচেই ম্যান অফ দ্য ম্যাচের খেতাব জিতেছেন। তিনি ভারতীয় দলের হয়ে নিজের প্রথম ম্যাচে ৩২ বলে ৫৬ রান করে এক স্মরণীয় ডেবিউ করেছেন। অন্যদিকে সূর্যকুমার যাদব নিজের ডেবিউ ম্যাচে ব্যাটিংয়ের সুযোগ পাননি।

তৃতীয় টি-২০ ম্যাচে রাহুল তেওটিয়াও পেতে পারেন ডেবিউর সুযোগ

সূর্যকুমার যাদব আর ঈশান কিষাণের পর তৃতীয় টি-২০তে এই খেলোয়াড়ও করতে পারেন অভিষেক 3

সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচে রাহুল তেওটিয়াও ডেবিউ করার সুযোগ পেতে পারেন। আসলে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আগেই নিজের বয়ানে বলেছেন যে তিনি এই টি-২০ সিরিজে তরুণ খেলোয়াড়দের সুযোগ দিয়ে টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি নেবেন। এই অবস্থায় রাহুল তেওটিয়াকে অভিজ্ঞ স্পিনার যজুবেন্দ্র চহেলকে বিশ্রাম দিয়ে পরীক্ষা করে দেখা হতে পারে। এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে যদি রাহুল তেওটিয়া ডেবিউর সুযোগ পান তো তিনি কেমন প্রদর্শন করেন।

আইপিএল ২০২০তে দুর্দান্ত প্রদর্শন করে ভারতীয় দলে পেয়েছেন জায়গা

সূর্যকুমার যাদব আর ঈশান কিষাণের পর তৃতীয় টি-২০তে এই খেলোয়াড়ও করতে পারেন অভিষেক 4

আইপিএল ২০২০তে করা দুর্দান্ত প্রদর্শনের কারণে রাহুল তেওটিয়া ইংল্যাণ্ডের বিরুদ্ধে ভারতের টি-২০ দলে সুযোগ পেয়েছেন। আইপিএল ২০২০তে রাহুল তেওটিয়া রাজস্থান রয়্যালসের হয়ে দুর্দান্ত প্রদর্শন করেছিলেন। তিনি ব্যাট হাতে আইপিএল ২০২০তে ৪২.৫ এর দুর্দান্ত গড়ে ২৫৫ রান করেছিলেন। অন্যদিকে ৭.০৮ এর দুর্দান্ত ইকোনমি রেটে তিনি ১০টি উইকেটও নিয়েছিলেন। রাহুল তেওটিয়া টি-২০ ক্রিকেটের একজন স্পেশালিস্ট অলরাউন্ডার। তিনি ভারতের হয়ে টি-২০তে একজন ভালো অলরাউন্ডার প্রমানিত হতে পারেন।

Leave a comment

Your email address will not be published.