দীপক চাহারের বিয়েতে এসেছিলেন এই পাকিস্তানি ক্রিকেটার! ছবিতে উঠে এল চাঞ্চল্যকর তথ্য 1

গাঁটছড়া বাঁধলেন টিম ইন্ডিয়ার (India) তারকা অলরাউন্ডার দীপক চাহার (Deepak Chahar)। দীর্ঘদিনের সম্পর্কের পর গত ১ জুন বান্ধবী জয়া ভরদ্বাজের (Jaya Bharadwaj) সঙ্গে সাত রাউন্ড ঘুরেছিলেন তিনি। দীপক চাহার বিয়ের পর একটি অনুষ্ঠান করেছিলেন, যেখানে অনেক বড় ক্রিকেটার এসেছিলেন। সোশ্যাল মিডিয়ায় রিসেপশনের একটি ছবি বেশ ভাইরাল হচ্ছে, যা দেখে ভক্তরা বিশ্বাস করছেন এক পাকিস্তানি ক্রিকেটার চাহারের রিসেপশনে পৌঁছেছেন। ভক্তরা কেন এমন বলছেন তা আসুন আপনাকে বলি।

এই ছবিটি সবার নজর কেড়েছে

দীপক চাহারের বিয়েতে এসেছিলেন এই পাকিস্তানি ক্রিকেটার! ছবিতে উঠে এল চাঞ্চল্যকর তথ্য 2

৩ জুন দিল্লিতে দীপকের বিয়েতে একটি রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছিল। রিসেপশনের ছবিতে দেখা যাচ্ছে টিম ইন্ডিয়ার অনেক খেলোয়াড়কে। এই ভারতীয় খেলোয়াড়দের সাথে একজন অচেনা খেলোয়াড়ও হাজির হয়েছিল, যাকে ভক্তরা বলছেন পাকিস্তানের ক্রিকেটার হাসান আলি (Hasan Ali)। ছবিতে এই খেলোয়াড়কে ঋষভ পন্থের সঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই খেলোয়াড়কে খলিল আহমেদও (Khaleel Ahmed) বলছেন অনেক ভক্ত। আসুন আপনাদের বলি কে এই অচেনা খেলোয়াড়। এই ছবিতে সবুজ পোশাকে দেখা এই ব্যক্তি মধুর খত্রী (Madhur Khatri)। মধুর খাত্রী রাজস্থানের হয়ে খেলেন এবং তিনি দীপক চাহারের বন্ধু। এই খেলোয়াড় ছাড়াও, আরশদীপ সিং, রবি বিষ্ণোই (Ravi Bishnoi), দিশান্ত ইয়াগনিক (ফিল্ডিং কোচ), শার্দুল ঠাকুর (Shardul Thakur), করণ শর্মা (Karan Sharma), ইশান কিশান (Ishan Kishan) এবং ঋষভ পন্থকে (Rishabh Pant) এই ছবিতে দেখা যাচ্ছে। সুরেশ রায়না (Suresh Raina), রবিন উথাপ্পা, পীযূষ চাওলা, ভুবনেশ্বর কুমার এবং করণ শর্মাও এই পার্টিতে পৌঁছেছিলেন।

চাহার ২০২১ সালে বিয়ের প্রস্তাব করেছিলেন

দীপক চাহারের বিয়েতে এসেছিলেন এই পাকিস্তানি ক্রিকেটার! ছবিতে উঠে এল চাঞ্চল্যকর তথ্য 3

বহুদিন ধরেই শিরোনামে ছিল এই জুটির সম্পর্ক। IPL 2021-এ পাঞ্জাব এবং CSK-এর মধ্যে খেলার পর দীপক চাহার জয়াকে সারা বিশ্বের কাছে প্রস্তাব করেছিলেন। জয়া ওই সময় স্ট্যান্ডে বসে ছিলেন এবং চাহার তাকে অবাক করে প্রস্তাব দেন। প্রায় এক বছর আগে মুম্বইয়ে এক বন্ধুর মাধ্যমে দেখা হয় দীপক ও জয়ার। এরপর দুজনের মধ্যে বন্ধুত্ব হয় যা পরবর্তীতে প্রেমে রূপ নেয়।

Leave a comment

Your email address will not be published.