ভারত ও শ্রীলঙ্কার মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজের নির্ধারকটি আজ কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে খেলতে যাচ্ছে। ভারতের ২০ সদস্যের স্কোয়াড থেকে নয় জন খেলোয়াড়কে বাদ দেওয়ার পরে নেট বোলারদেরও দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে, ফাস্ট বোলার নবদীপ সাইনী আহত হয়েছিলেন, তাই এখন কোনও নেট বোলার দলে নিজের জায়গায় জায়গা পেতে পারেন। দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক হওয়ার আগে কোভিড ১৯ টেস্টে ক্রুনাল পান্ডিয়াকে ইতিবাচক দেখা গিয়েছিল, তার পর ম্যাচটি এক দিনের জন্য স্থগিত করতে হয়েছিল। তাঁর ঘনিষ্ঠ যোগাযোগে আসা আটজন খেলোয়াড়কেও বিচ্ছিন্ন করা হয়েছে এবং তারাও আর টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে খেলতে পারবেন না।

India vs Sri Lanka Live Score, 2nd T20I at Colombo: 4 Debutants for IND; SL  opt to Bowl First

শ্রীলঙ্কায় যে পাঁচ নেট বোলার সফর করেছেন তাদের মধ্যে আরশদীপ সিং, ইশান পোরেল, সন্দীপ ওয়ারিয়র, সাই কিশোর এবং সিমরনজিৎ সিং রয়েছে। যদি নবদীপ সাইনী চোটের কারণে শেষ টি -টোয়েন্টি আন্তর্জাতিক থেকে বাদ পড়ে, তাহলে তার জায়গা এই পাঁচজনের মধ্যে যে কাউকে দেওয়া যেতে পারে। আরশদীপ সিংকে বর্তমানে এই দৌড়ের শীর্ষে দেখা যায়। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের প্রথম পর্বে পাঞ্জাব কিংসের হয়ে দুর্দান্ত পারফর্ম করেছিলেন আরশদীপ। দ্বিতীয় ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়া চেতন সাকারিয়া নিজের বোলিংয়ে খুব একটা মুগ্ধ করতে পারেননি। সাকারিয়া ৩.৪ ওভারে ৩৪ রান খরচ করে একটি উইকেট নিয়েছিলেন।

Devdutt Padikkal, Nitish Rana, Ruturaj Gaikwad, Chetan Sakariya among 4  debutants for Covid-19 hit India vs SL - Sports News

এখন নবদীপ সায়নী যদি খেলছেন একাদশের বাইরে, তবে আরশদীপ সিংকে তাঁর জায়গা দেওয়া যেতে পারে। শ্রীলঙ্কা সফরে বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করা পারস ম্যামব্রে বলেছেন যে, ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) মেডিকেল টিম পেসার নবদীপ সাইনীর উপর নজর রাখছে, যিনি দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে কাঁধে চোট পেয়েছিলেন।

ভারতের সম্ভাব্য প্লেয়িং ইলেভেন : রুতুরাজ গায়কওয়াদ, শিখর ধাওয়ান (ক্যাপ্টেন), দেবদূত পাদিক্কাল, সঞ্জু স্যামসন, নীতীশ রানা, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, রাহুল চাহার, আরশদীপ সিং, চেতন সাকারিয়া, বরুণ চক্রবর্তী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *