চতুর্থ টি- ২০ ম্যাচের আগে সূর্যকুমার যাদবের এই বার্তা সকলের মন জয় করে নিয়েছে 1

সূর্যকুমার যাদব আইপিএল এবং ঘরোয়া ক্রিকেটে নিজের ব্যাটিংয়ের মাধ্যমে সকলকে মুগ্ধ করেছেন এবং সে কারণেই ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি- ২০ সিরিজের জন্য তাকে জাতীয় দলে নির্বাচিত করা হয়েছিল। সূর্যকুমার যাদবও ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি- ২০ ম্যাচে অভিষেকের সুযোগ পেয়েছিলেন, তবে ব্যাটিংয়ের সুযোগ না আসায় তিনি একটিও বল খেলতে পারেননি। এরপরে তৃতীয় টি- ২০ ম্যাচে রোহিত শর্মার ভারতীয় দলে প্রত্যাবর্তন ঘটে এবং সূর্য কুমারকে প্লেয়িং ইলেভেনের বাইরে যেতে হয়।

চতুর্থ টি- ২০ ম্যাচের আগে সূর্যকুমার যাদবের এই বার্তা সকলের মন জয় করে নিয়েছে 2

এক্ষেত্রে অনেক প্রশ্ন উঠেছিল যে কেন তাঁকে দ্বিতীয় ম্যাচে ব্যাটিংয়ের জন্য নামানো হল না। সুযোগ দিতে পারত বল অনেকেই মনে করছেন। অনেকে আবার আঙুল তুলছেন অধিনায়ক বিরাটের উপর। অভিষেক ম্যাচে ব্যাটিংয়ের সুযোগ না দিয়ে তার পরের ম্যাচে দল থেকে বাদ দেওয়ার জন্য অনেকে অধিনায়ক বিরাটকে ট্রলও করেন সোশ্যাল মিডিয়ায়।  তবে সূর্য কুমার যাদবের মনোবল ভাঙার নয়। চতুর্থ টি- ২০ ম্যাচের আগে সূর্যকুমার যাদব সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন, যা বেশ ভাইরাল হয়েছে।

 

সুর্যকুমার নিজের ছবি দিয়ে যে ক্যাপশন লিখেছেন তা সমর্থকরা খুব পছন্দ করছেন। নিজের ছবি শেয়ার করে সূর্যকুমার যাদব লিখেছেন, “মাধ্যাকর্ষণ ছাড়া আর কিছুই আমাকে নীচ নামায় না।” সূর্যকুমার যাদবের জায়গায় তৃতীয় টি- ২০ ম্যাচে দলে রোহিত শর্মা আসেন। এখন দেখার বাকি আছে যে তিনি বাকি দুটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলার সুযোগ পান কিনা? অনেকেই মনে করেন সুর্য কুমারের মতো প্রতিভাশালী ব্যাটসম্যানের জাতীয় দলে খেলার সুযোগ পাওয়া উচিত। তবে তারকাখচিত ভারতীয় দলে রয়েছে সুযোগের অভাব।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *