লিডস টেস্টে ভারতকে জিততে গেলে করতে হবে এই কাজ, অস্ত্র ফাঁস করে দিলেন ইংল্যান্ডের এই কিংবদন্তী 1

লর্ডসের মাঠ জয়ের পর টিম ইন্ডিয়ার পরবর্তী মিশন হল হেডিংলি লিডসে জয়। ইংল্যান্ডের সাবেক স্পিন বোলার মন্টি পানেসার ভারতীয় দলকে লিডসে জেতার মন্ত্র দিয়েছেন। পানেসার বলেছিলেন যে ভারতীয় দল যদি ইংলিশ অধিনায়ক জো রুট এর উইকেট প্রথম দিকে পেতে সক্ষম হয়, তাহলে হেডিংলিতে বিরাট কোহলি এবং কো এর জয় নিশ্চিত। হেডিংলি হল দুর্দান্ত ফর্মে চলমান রুটের হোম গ্রাউন্ড। পানেসার বলেছিলেন, যদি ভারতীয় ফাস্ট বোলাররা এভাবে বোলিং করতে থাকে, তাহলে টিম ইন্ডিয়া সহজেই সিরিজ জিততে পারবে।

India vs England 2nd Test Man of the Match: Who is the Man of the Match today in England vs India Lord's Test? | The SportsRush

টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে আলাপকালে প্রাক্তন ইংলিশ ক্রিকেটার বলেন, “হেডিংলি হল জো রুট এবং জনি বেয়ারস্টোর হোম গ্রাউন্ড। লর্ডস টেস্টে ভারত দারুণ ক্রিকেট খেলেছে, কিন্তু দল হেডিংলিতে আরও বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। ভারত যদি এভাবে বোলিং করতে থাকে, তাহলে তারা সিরিজ দখল করতে পারবে। জো রুটকে তাড়াতাড়ি আউট করলেই ভারত হেডিংলে টেস্ট জেতার ফেভারিট। সিরাজ তাদের জন্য সবচেয়ে বড় পার্থক্য তৈরি করেছেন। সিরিজে ইংল্যান্ডের জন্য সমস্যা তৈরি করেছে সিরাজ। ইংরেজ ব্যাটসম্যানরা সিরাজকে পড়তে খুব কষ্ট পাচ্ছেন।”

ENG vs IND 2021: Top 3 Heated Moments At Lord's

মন্টি পানেসার বলেন, ইংল্যান্ড দল বেন স্টোকসকে অনেক মিস করছে এবং যদি তারা সিরিজে প্রত্যাবর্তন করতে চায়, তাহলে স্টোকসকে দলে আনতে হবে। তিনি বলেন, “ইংল্যান্ড সিরিজ বাঁচাতে চাইলে স্টোকসের খুব প্রয়োজন। জো রুটকে এই সময়ে দলে বেন স্টোকসের প্রয়োজন। ইংল্যান্ড তাকে খুব মিস করছে। স্টোকস দলে উপস্থিত থাকলে হিসাব ভিন্ন হতো।” ভারত ও ইংল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচ ২৫ আগস্ট থেকে হেডিংলি লিডসে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *