this is the reason why urvashi rautela and rishabh pant breakup

টিম ইন্ডিয়ার তারকা উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থের (Rishabh Pant) সাম্প্রতিক সময়ে উর্বশী রাউতেলার (Urvashi Rautela) সঙ্গে বিবাদ চলছে। পরে এ বিষয়ে ক্ষমা চেয়েছেন উর্বশী রাউতেলা। এর আগে উর্বশীর সঙ্গে পন্থের নাম যুক্ত হলেও পরে দুজনেই বিচ্ছেদ হয়ে যায়। এখন পন্থ ইন্টেরিয়র ডেকোর ডিজাইনার ইশা নেশির (Isha Negi) সাথে ডেটিং করছেন। বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে মিস্টার আরপি (ঋষভ পন্থ) তার সাথে দেখা করতে এসেছিলেন এবং তিনি অস্বীকার করেছিলেন। এর পর ঋষভ পান্থও এর জবাব দিয়ে বলেন, “বোন আমাকে অনুসরণ করা ছেড়ে দিন।” এরপর দুজনের মধ্যে বিরোধ আরও বেড়ে যায়।

এখান থেকে শুরু বিতর্ক

একসময় উর্বশী রাউতেলার প্রেমে ক্লিন বোল্ড হয়েছিলেন ঋষভ পন্থ, এই বিশেষ কারণে ঘটে বিচ্ছেদ !! 1

ঋষভ পান্তের জবাবের পরও বিতর্ক থামেনি। এরপর উর্বশী রাউতেলা তার টুইটার অ্যাকাউন্টে টুইট করেন, “ছোটু ভাইয়াকে ব্যাট বল খেলতে হবে, আমি না মুন্নি জো বদনাম হো তেরে লিয়ে ইয়াং কিডো ডার্লিং।” এরপরে পন্থ তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন যে তা নিয়ে আপনার খুব বেশি বোঝা নেওয়া উচিত নয়।

অবশেষে ক্ষমা চান উর্বশী

একসময় উর্বশী রাউতেলার প্রেমে ক্লিন বোল্ড হয়েছিলেন ঋষভ পন্থ, এই বিশেষ কারণে ঘটে বিচ্ছেদ !! 2

তারকা ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে ঊর্বশী রাউতেলার সম্পর্ক খবরের শিরোনামে ছিল। কিন্তু এরপরই তাদের বিচ্ছেদের খবর সামনে আসে। একই সময়ে ভারতীয় দলের ম্যাচ চলাকালীন উর্বশী রাউতেলাকে পন্থকে চিয়ার করতে দেখা যায়। কিন্তু এর পরে বলা হয় যে দুজনের মধ্যে সব ঠিকঠাক নেই এবং উর্বশী পন্থকে হোয়াটসঅ্যাপে ব্লক করে দেন। উর্বশী রাউতেলাও ঋষভ পন্থের সাথে বিবাদের পরে ক্ষমা চেয়েছিলেন, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হয়েছিল।

Read More: ঋষভ পন্থের ৫টি ভুল, যা শেষ করে দিতে পারে তার আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার

টি-২০ বিশ্বকাপের দলে সুযোগ পেয়েছে ঋষভ পন্থ

একসময় উর্বশী রাউতেলার প্রেমে ক্লিন বোল্ড হয়েছিলেন ঋষভ পন্থ, এই বিশেষ কারণে ঘটে বিচ্ছেদ !! 3

তিন ফরম্যাটেই ভারতের হয়ে উইকেট-রক্ষক ব্যাটসম্যান হলেন ঋষভ পন্থ। টিম ইন্ডিয়ার হয়ে অনেক ম্যাচ জিতেছেন নিজের দৌলতে। যখন সে তার ছন্দে থাকে, তখন সে যেকোনো বোলিং আক্রমণকে ছিন্নভিন্ন করে দিতে পারে। তবে বর্তমান সময়ে তিনি খুব খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন। এশিয়া কাপের ৩ ম্যাচে সুযোগ পেয়ে তিনি মাত্র ৫১ রান করেন।

টি-২০ বিশ্বকাপের ভারতের স্কোয়াড

রোহিত শর্মা (C), কেএল রাহুল (VC), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্থ (WK), দিনেশ কার্তিক (WK), হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, ভুবেনশ্বর কুমার, হর্ষল প্যাটেল, আরশদীপ সিং

স্ট্যান্ডবাই খেলোয়াড়

মোহাম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার

Leave a comment

Your email address will not be published.