এমনি হয় না, আবার ব্যাটিংয়ের জন্য এই বিশেষ ধরণের আবদার করে বসল পাকিস্তান ক্রিকেট বোর্ড 1

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জাতীয় ক্রিকেট দলের জন্য পাওয়ার-হিটিং ব্যাটিং কোচের পদের জন্য বিজ্ঞাপন দিয়েছে। পিসিবি লাহোরের হাই-পারফরম্যান্স সেন্টারে অন্য পাঁচটি কোচিং পদের জন্য আবেদনও আমন্ত্রণ জানিয়েছে। পাঁচটি কোচিং পদের মধ্যে হাই-পারফরম্যান্স কোচ রয়েছে। পিসিবি-র একজন কর্মকর্তার কথায়, পাকিস্তান বোর্ডের সদ্য-নিযুক্ত চেয়ারম্যান রমিজ রাজা চেয়েছিলেন, জাতীয় ক্রিকেটাররা আধুনিক দিনের ক্রিকেটের চাহিদা অনুযায়ী নিজেদেরকে সুরক্ষিত করুন। সেই কারণেই পিসিবি ব্যাটিং কোচের জন্য বিজ্ঞাপন দিয়েছে। পাঁচজন কোচ নিয়োগের মানদণ্ডও প্রকাশ করেছে পিসিবি।

New Zealand confirms another member of Pakistan team testing positive for  COVID-19; takes tally to 8 - The Economic Times

পিসিবি একটি বিবৃতিতে বলেছে, “হাই-পারফরম্যান্স কোচের গত ১০ বছরে ন্যূনতম পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে, যার মধ্যে অভিজাত ক্রীড়াবিদ এবং/ অথবা জাতীয় বা আন্তর্জাতিক দলগুলির জন্য জীবন কোচ হিসাবে কাজ করা উচিত। অন্য চার কোচের জন্য যোগ্যতা হল বিগত ১০ বছরে ন্যূনতম পাঁচ বছরের কাজের অভিজ্ঞতার পাশাপাশি একটি স্তরের তিন ক্রিকেট কোচিং স্বীকৃতি থাকতে হবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *