নতুন কোচ হয়েই রাহুল দ্রাবিড়ের কাছে বড় চ্যালেঞ্জ এই বিষয়টি, দাবি প্রাক্তন জাতীয় নির্বাচকের 1

ভারতের প্রাক্তন উইকেটকিপার এবং প্রাক্তন জাতীয় নির্বাচক সাবা করিম (Saba Karim) শুক্রবার বলেছেন, প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল দলকে ভাল করা। তিনি আরও বলেন, ব্যাটিং অর্ডার নিয়ে দ্রাবিড় এবং টিম ম্যানেজারকে কঠিন সিদ্ধান্ত নিতে হবে। সেঞ্চুরিয়ানে (Centurion) ১১৩ রানে প্রথম টেস্ট জয়ের পর, ভারত (India) জোহানেসবার্গে (Johannesburg) দ্বিতীয় ম্যাচে সাত উইকেটে হেরেছে কারণ দক্ষিণ আফ্রিকার (South Africa) অধিনায়ক ডিন এলগার (Dean Elgar) ২৪০ রানের লক্ষ্য তাড়া করেছিলেন।

ব্যাটিং অর্ডার নিয়ে দ্রাবিড় এবং টিম ম্যানেজারকে কঠিন সিদ্ধান্ত নিতে হবে

The biggest challenge for Dravid is to eradicate this graph of ups and  downs" - Saba Karim after India's defeat in Wanderers Test

ইউটিউবে খেলনীতি পডকাস্টের একটি শোতে করিম বলেন, “দলের ক্রমাগত উন্নতি করা রাহুল দ্রাবিড়ের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ। এই অসঙ্গতির মূল কারণ হল আমরা আমাদের সমস্ত শক্তি একটি টেস্ট ম্যাচে লাগাই। যদি আমরা মনোযোগ সহকারে বিশ্লেষণ করি তবে আমরা দেখতে পাব যে আমাদের সমস্ত খেলোয়াড় একসাথে একটি নির্দিষ্ট টেস্ট ম্যাচের জন্য ভাল। তবে একটি সিরিজ জিততে হলে আপনাকে কেবল মাত্র আরও ভাল পারফরম্যান্স দেখাতে পারবেন না। কিন্তু পুরো সিরিজ জুড়েই এটা করতে হবে আর সেই কারণেই গ্রাফ ওঠানামা করছে।”

রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল দলকে ভাল করা

India vs South Africa: Rahul Dravid Biggest Challenge Is To Eradicate Graph  Of Ups And Downs Reckons Saba Karim, SA vs IND, Virat Kohli news, Rahul

প্রাক্তন জাতীয় নির্বাচক করিম দ্রাবিড় সহ টিম ম্যানেজমেন্টকে সিনিয়র খেলোয়াড়দের ধরে রাখার বা ব্যাটিং অর্ডারে নতুন মুখের পরিচয় দেওয়ার আহ্বান জানিয়েছেন। তিন ম্যাচের সিরিজ ১-১-এ সমতায় থাকায় তৃতীয় ও শেষ ম্যাচটি ১১ জানুয়ারি নিউল্যান্ডস, কেপটাউনে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *