টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতের এই সুপারস্টার করবেন বাজিমাত, দাবি দানিশ কানেরিয়ার 1

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডাব্লুটিসি) ফাইনাল ম্যাচটি ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে সাউদাম্পটনে ১৮ জুন থেকে খেলতে হবে। বিশ্বের দৃষ্টি এই ম্যাচের দিকে। এই প্রথমবারের মতো ডব্লিউটিসির ফাইনাল ম্যাচটি খেলবে। এই ফাইনাল ম্যাচে কোন প্লেয়ার ভারতের হয়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ পারফরম্যান্স করতে পারবেন বলে জানিয়েছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়া। দানিশ বিরাট কোহলি, রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহ বা চেতেশ্বর পুজারার মতো কিংবদন্তি ক্রিকেটারদের নাম রাখেনি, তবে অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার নাম রেখেছেন।

What will be India's playing 11 for Sydney Test against Australia?

কানেরিয়া ইউটিউব চ্যানেলে বলেছিলেন, “আমি মনে করি আপনি যে ফর্ম্যাটে খেলছেন না কেন, বোলাররা সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। উইকেট নিলে তাদের দল ম্যাচটি জিতবে। যদি আমরা রবীন্দ্র জাদেজার কথা বলি তবে সে ত্রিমাত্রার খেলোয়াড়। সে এমন ধরণের খেলোয়াড় যার সাথে আপনি বসে থাকতে পারবেন না। তার প্লেয়িং ইলেভেনে খেলা উচিত। গুরুত্বপূর্ণ সময়ে গুরুত্বপূর্ণ উইকেট পাবেন তিনি। তিনি আপনাকে নিম্নতর ক্রমে রান দেবেন, এবং ফিল্ডিংয়ের সময় দলের জন্য দুর্দান্ত রান আউটও করবেন। আমি মনে করি তিনি ভারতের হয়ে ফাইনালের মূল্যবান খেলোয়াড় হবেন।”

WTC फाइनल के लिए जडेजा ने शुरू की प्रैक्टिस, साउथैम्पटन से शेयर की तस्वीरें - wtc final ravindra jadeja starts training in southampton tspo - AajTak

জাদেজা কিছু সময়ের জন্য দুর্দান্ত ফর্মে আছেন। টিম ইন্ডিয়া ডব্লিউটিসির ফাইনালে ইংল্যান্ডে পৌঁছেছে। ভারতীয় দল সাউদাম্পটনে ফাইনালের জন্য অনুশীলন শুরু করেছে। একই সাথে নিউজিল্যান্ডের দল বর্তমানে ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলছে। সিরিজের প্রথম টেস্টটি একটি ড্রতে শেষ হয়েছিল। ডাব্লুটিসি ফাইনালের পর ভারত ৪ আগস্ট থেকে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *