আইপিএলে সুযোগ না পাওয়ায় বাংলাদেশে ঝড় তুললেন এই ভারতীয়, শেষ তিন ম্যাচে তান্ডব ঘটালেন! 1

আইপিএল ২০২২ (IPL 2022) শুরু হওয়ার আগে একটি মেগা নিলাম পরিচালিত হয়েছিল, যার সময় ভারতীয় দলের একজন উদীয়মান খেলোয়াড় হনুমা বিহারী (Hanuma Vihari) কোনও ক্রেতা খুঁজে পাননি এবং অবিক্রিত হয়েছিলেন। এরপর এখন এই ডানহাতি ব্যাটসম্যানকে ঢাকা প্রিমিয়ার লিগে  (Dhaka Premier League) ব্যাট মেলে দেখা যাচ্ছে এবং ধারাবাহিকভাবে দুর্দান্ত পারফর্ম করে চলেছেন। ডিপিএলে খেলতে গিয়ে শেষ তিন ইনিংসে ২১৬ রান করেছেন হনুমা বিহারী।

হনুমা বিহারী কোনও ক্রেতা খুঁজে পাননি

Aakash Chopra: Leaving Out Hanuma Vihari From 2 Tests vs NZ Looks Like A Faux Pas And Was A Grave Mistake To Begin With

হনুমা বিহারী অতীতে ভারতীয় দলের জন্য সমস্যা সমাধানকারী হিসাবে আবির্ভূত হয়েছেন। টেস্ট ক্রিকেটে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে ভারতীয় দলকে জয়ী করতে এই ব্যাটসম্যান গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন এবং এখন ঢাকা প্রিমিয়ার লিগেও একই কাজ করতে দেখা যায়। আবাহনি লিমিটেডের (Abahani Limited) হয়ে ব্যাটিং করে হনুমা বিহারী গত তিন ইনিংসে ৪৫, ১১২* এবং ৫৯ রান করেছেন।

ডিপিএলে শেষ তিন ইনিংসে ২১৬ রান করেছেন হনুমা বিহারী

আইপিএলে সুযোগ না পাওয়ায় বাংলাদেশে ঝড় তুললেন এই ভারতীয়, শেষ তিন ম্যাচে তান্ডব ঘটালেন! 2

আসুন আমরা আপনাকে বলি যে হনুমা বিহারী একমাত্র ভারতীয় খেলোয়াড় নন যিনি ঢাকা প্রিমিয়ার লিগে খেলছেন। হনুমা বিহারী ছাড়াও ঢাকা প্রিমিয়ার লিগে চুক্তিবদ্ধ হয়েছেন অভিমন্যু ইশ্বরন (Abhimanyu Easwaran), পারভেজ রসুল (Parvez Rasool), বাবা অপরাজিত (Baba Aparajith), অশোক মেনারিয়া (Ashok Menaria), চিরাগ জানি (Chirag Jani) এবং গুরিন্দর সিং (Gurinder Singh)। উল্লেখযোগ্যভাবে, দীনেশ কার্তিক, মনোজ তিওয়ারি এবং ইউসুফ পাঠানের মতো খেলোয়াড়দের নাম সহ অতীতে অনেক ভারতীয় খেলোয়াড় এই টুর্নামেন্টে অংশ নিয়েছেন। হনুমা বিহারী শ্রীলঙ্কার বিরুদ্ধে সম্প্রতি খেলা টেস্ট সিরিজে ভারতীয় দলের হয়ে ৪২ গড়ে ব্যাট করে ১২৪ রান করেছিলেন। সেই সিরিজ ২-০ ব্যবধানে জিতে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করেছিল ভারতীয় দল।

Read More: IPL 2022: এই বয়সেও হার্দিক পান্ডিয়াকে চ্যালেঞ্জ করে বসলেন শোয়েব আখতার !!

Leave a comment

Your email address will not be published.