এই ভারতীয় ব্যাটিং বিশ্বসেরা নয়! চাঞ্চল্যকর দাবি দিয়ে বসলেন শেন ওয়ার্ন 1

অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিন কিংবদন্তি শেন ওয়ার্ন মনে করেন বর্তমান ভারতীয় টেস্ট ব্যাটিং লাইন-আপ চিত্তাকর্ষক কিন্তু ভারতীয় ব্যাটসম্যানের স্বর্ণযুগের কাছাকাছি কোথাও নেই। সেই ব্যাটিং লাইন-আপে ছিলেন বীরেন্দ্র সেহওয়াগ, রাহুল দ্রাবিড়, শচীন তেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলী এবং ভিভিএস লক্ষ্মণ। তিনি বলেছিলেন যে এই পাঁচজন ব্যাটসম্যান বিশ্বজুড়ে বোলিং আক্রমণে আধিপত্য বিস্তার করেছিলেন। ওয়ার্ন তাদের বিপক্ষে অনেক ক্রিকেট খেলেছেন।

Memorable Test innings by each of the 'Fab Five' of Indian Cricket

ওয়ার্নি স্কাই স্পোর্টসের সাথে আলাপচারিতায় বলেন, “দ্রাবিড়, গাঙ্গুলী, লক্ষ্মণ, তেন্ডুলকার, সেহওয়াগের মতো শক্তিশালী ব্যাটিং আর কোথাও নেই। বিরাট কোহলি পৃথিবীর অন্যতম সেরা ব্যাটসম্যান। বিশ্বের সেরা ব্যাটসম্যান না হলে তিনি অবশ্যই সব ফরম্যাটের সেরা ব্যাটসম্যানদের একজন। কিন্তু যখন আপনি সেরা ৫ -এ সেহওয়াগ, গাঙ্গুলি, দ্রাবিড়, লক্ষ্মণ, তেন্ডুলকারকে দেখবেন, তখন সেটা ছিল অন্যরকম ব্যাপার। তাই আমি মনে করি না যে আপনি বলতে পারেন যে কোহলির দল সেরা ভারতীয় ব্যাটিং দল।”

ICC Test Rankings Kohli At No 5 Pant Rohit Among Indians In Top 10 OTV News

ওয়ার্ন মনে করেন, অধিনায়ক কোহলি, রোহিত শর্মা এবং ঋষভ পন্থ উজ্জ্বল। কিন্তু ভারতের এগিয়ে থাকার কারণ হল ফাস্ট বোলিং আক্রমণ। “বিরাট কোহলি এবং রোহিত শর্মা দুজন ব্যতিক্রমী খেলোয়াড় এবং আমি মনে করি ঋষভ পন্থ সুপারস্টার হওয়ার পথে। কিন্তু আমি মনে করি এটা তাদের ফাস্ট বোলার যারা ভারতীয় দলকে শুধু ভারতে নয়, যেকোনো পরিস্থিতিতে জিততে সক্ষম করেছে।”

Leave a comment

Your email address will not be published.