করোনায় মারা গেলেন বিসিসিআই এর এই গুরুত্বপূর্ণ সদস্য, শোকার্ত ভারতীয় ক্রিকেট 1

ভারতের ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এর অফিসিয়াল স্কোরার কে কে তিওয়ারি করোনার কারণে মারা গেছেন। কে কে তিওয়ারি কিছু সময়ের জন্য এইমস ঝজ্জর এ ভর্তি হয়েছিলেন এবং ভেন্টিলেটারে ছিলেন, তবে তিনি আজ সকালে মারা যান। তারপরে স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছেন। তার বড় মেয়ে আইনজীবী হয়েছে তবে বর্তমানে কেরিয়ারের লড়াইয়ে রয়েছে। ছোট মেয়ে দ্বাদশ শেষ করে ইঞ্জিনিয়ারিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছে। তার ছোট ছেলে এখনও সপ্তম শ্রেণিতে পড়াশোনা করে। দিল্লির স্থানীয় ক্রীড়া কর্মকর্তা, দিল্লি স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন এবং ক্রীড়া সাংবাদিকরা কে কে তিওয়ারির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

Corona Death: BCCI official scorer KK Tiwari dies from Corona today at  aiims jhajjar| sports News in Hindi | Corona Death : बीसीसीआई के आधिकारिक  स्कोरर के.के तिवारी का कोरोना से निधन,

আপনাকে বলি যে করোনার ভাইরাস সারা দেশে সর্বনাশ করতে চলেছে। করোনার দ্বিতীয় তরঙ্গ এখনও পর্যন্ত সমস্ত পুরানো রেকর্ড ভেঙেছে। স্বাস্থ্য মন্ত্রকের তথ্য মতে, শুক্রবার দেশে করোনার রেকর্ড ৪,০১,২২৮টি নতুন মামলা হয়েছে। এর পরে, সংক্রমণের মোট কেস উন্নীত হয়েছে, যখন দেশে ৩ লক্ষেরও বেশি রোগী এখনও এই রোগের কবলে।

BCCI ਅਤੇ DDCA ਦੇ ਸਕੋਰਰ ਕੇਕੇ ਤਿਵਾਰੀ ਕੋਰੋਨਾ ਪਾਜ਼ੇਟਿਵ

এই পরিসংখ্যান অনুসারে, গত ২৪ ঘন্টার মধ্যে ৪১৯৪ জনের মৃত্যুর পরে, মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২,৩৮,২৬৮। ক্রমবর্ধমান ক্রমবর্ধমান মামলার মধ্যে সক্রিয় রোগীদের সংখ্যা বেড়েছে ৩৭,২১,৭৭৯, যা সংক্রমণের মোট ক্ষেত্রে ১৬.৯৬ শতাংশ। তবে দেশে পুনরুদ্ধারের জাতীয় হার কমে দাঁড়িয়েছে ৮১.৯৯ শতাংশে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *