তুল্যমূল্য লড়াইয়ের পর পীযুষ চাওলাকে বড় দামে নিল এই তারকাখচিত ফ্র্যাঞ্চাইজি 1

এবারের নিলামে একটি বড় নাম হিসেবে উঠে এসেছিল অভিজ্ঞ লেগ স্পিনার পীযুষ চাওলার নাম। কোন ফ্র্যাঞ্চাইজি তাকে নিতে পারে, সেই নিয়ে নানা জল্পনা কল্পনা চলছিল। অনেকে এও বলেছিলেন যে আনসোল্ড হয়ে যেতে পারেন পীযুষ। কিন্তু শেষ অবধি নিজেদের স্পিন বিভাগকে শক্তিশালী করতে পীযুষ চাওলাকে তুলে নিল পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স।

Image result for piyush chawla

শুরুতে বেস প্রাইস ৫০ লক্ষ টাকায় পীযুষকে নিতে চেয়েছিল মুম্বই। কিন্তু তারপর হঠাতই পীযুষের জন্য বিড ডাকে দিল্লি ক্যাপিটালস। আর সেই নিয়ে বিডিং ওয়ার চলে গতবারের দুই ফাইনালিস্টের মধ্যে। শেষ অবধি দাম বাড়তে বাড়তে ২.৪০ কোটি টাকায় এই তারকা লেগ স্পিনারকে পেল মুম্বই।

তুল্যমূল্য লড়াইয়ের পর পীযুষ চাওলাকে বড় দামে নিল এই তারকাখচিত ফ্র্যাঞ্চাইজি 2

গত বছর চেন্নাই সুপার কিংসের হয়ে তেমন ভালো পারফর্ম করতে পারেননি পীযুষ। প্রায় সাত কোটি টাকার কাছাকাছি দামে পীযুষকে কিনলেও সেভাবে কোনও পারফর্মেন্সই পায়নি সিএসকে দল। যার জেরে এবারের মরশুমের আগে পীযুষকে রিলিজ করে দেয় চেন্নাই। যদিও আইপিএল এ পীযুষের রেকর্ড বেশ ঈর্ষণীয়। ১৬৪টি ম্যাচ খেলে ১৫৬টি উইকেট নিয়েছেন নিজের সুদীর্ঘ আইপিএল কেরিয়ারে। কলকাতা নাইট রাইডার্সের হয়ে জিতেছেন আইপিএল খেতাবও।এবার মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে নিজের ক্যারিশমা দেখাবেন ৩২ বছরের এই স্পিনার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *