টিম ইন্ডিয়ার ফিল্ডিং কোচ হিসেবে আসছেন এই প্রাক্তন ক্রিকেটার! আগেও যুক্ত ছিলেন ভারতীয় দলের সাথে 1

প্রাক্তন প্রথম-শ্রেণীর ক্রিকেটার অভয় শর্মা, যিনি ভারত এ, ভারত অনূর্ধ্ব-১৯ এবং জাতীয় মহিলা দলের সাথে ব্যাপকভাবে কাজ করেছেন, শুক্রবার জাতীয় পুরুষ দলের ফিল্ডিং কোচের পদের জন্য আবেদন করেছেন। শর্মা ফিল্ডিং কোচের ভূমিকার অন্যতম শক্তিশালী দাবিদার হবেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর প্রধান কোচ রবি শাস্ত্রী সহ বেশিরভাগ সাপোর্ট স্টাফ সহ দলের বর্তমান ফিল্ডিং কোচ আর শ্রীধরের মেয়াদ শেষ হবে।

Abhay Sharma applies for Team India's fielding coach position | Cricket -  Hindustan Times

“অভয়ের (শর্মার) আবেদন আজ এসেছে,” বিসিসিআইয়ের একটি সূত্র পিটিআইকে জানিয়েছে। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ৩ নভেম্বর। ৫২ বছর বয়সী ফিল্ডিং কোচ রাহুল দ্রাবিড়ের অধীনে প্রধান কোচ হিসাবে ভারত এ এবং অনুর্ধ্ব ১৯ দলের সাথে ব্যাপকভাবে কাজ করেছেন। জাতীয় দলের প্রধান কোচ পদে আবেদন করেছেন দ্রাবিড়। বোলিং কোচ পদের জন্য আবেদন করেছেন আরেক ভারত এ কোচ পারস মামব্রে।

Abhay Sharma applies for India fielding coach's job - The Hindu

শর্মা ঘরোয়া ক্রিকেটে দিল্লি, রেলওয়ে এবং রাজস্থানের প্রতিনিধিত্ব করে ৮৯টি প্রথম-শ্রেণীর ম্যাচ খেলেছেন। তিনি ভারতীয় দলের ফিল্ডিং কোচ ছিলেন যেটি ২০১৬ সালে জিম্বাবওয়ে এবং তারপরে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ সফর করেছিল। ভারতীয় মহিলা দলের সাম্প্রতিক ব্রিটেন সফরের সময়, ওডিআই এবং টেস্ট অধিনায়ক মিতালি রাজ, টি-টোয়েন্টি দলের অধিনায়ক হরমনপ্রীত কৌর এবং অন্যান্য মহিলা ক্রিকেটাররা তার কাজের প্রশংসা করেছিলেন। এই সফরে হারলিন কৌর বাউন্ডারি লাইনের কাছে একটি দুর্দান্ত ক্যাচ নেন। অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে তিনবার বিশ্বকাপে অংশ নিয়েছেন শর্মা। তিনি ভারত এ এর প্রায় ১০টি সফরে দলের একজন অংশ ছিলেন।

Leave a comment

Your email address will not be published.