সাদা বলের ক্রিকেটে এই বিশেষত্বকে বাদ দেওয়া হয়েছে, চাঞ্চল্যকর তথ্য তুলে ধরলেন রবিচন্দ্রন অশ্বিন 1

ভারতের অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন দীর্ঘদিন ধরে ভারতের সীমিত ওভার ফরম্যাটে খেলছেন না। আইপিএল ২০২১ সালে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন। তবে তার পরিবারের কিছু সদস্যের করোনা হওয়ার পরে তিনি আইপিএল ১৪ থেকে বিরতি নিয়েছিলেন। আশ্বিন টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার ওয়াসিম আকরামকে বোলিং করতে দেখা গেছে এবং তাকে রিভার্স সুইং করতে দেখা গেছে।

Ravichandran Ashwin's Wife Prithi Shares Family's Ordeal With Covid-19, Urges To Take Vaccine | Cricket News

অশ্বিন টুইটারে একটি ভিডিও শেয়ার করে লিখেছেন যে, “হ্যালো আজকাল হোয়াইট বলে এমন কাজ কোথায়? এটি ৪৪তম ওভার এবং কিং ওয়াসিম আক্রামের রিভার্স সুইংটি দুর্দান্ত।” এই ভিডিওটি পুরানো। পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যে এই ওয়ানডে ম্যাচটি খেলছে। তার বিপরীত সুইংয়ের জন্য খ্যাত, ওয়াসিম আক্রাম ইনিংসের ৪৪ ওভারে দুর্দান্তভাবে রিভার্স সুইং করছেন। ব্যাটসম্যানরা তাদের বিপরীত সুইংয়ের কোনও উত্তর দেখতে পায় না।

৩৪ বছর বয়সী অশ্বিন সর্বশেষ জুলাই ২০১৭ সালে ভারতের হয়ে একটি সীমিত ওভারের ম্যাচ খেলেছিলেন। অশ্বিন এই বছরের মার্চে ইন্ডিয়া টুডে এক সাক্ষাত্কারে বলেছিলেন যে, “আপনার নিজের সাথে প্রতিযোগিতা করা দরকার। আমি অবশ্যই ভারসাম্য খুঁজে পেয়েছি এবং জীবনে অনেক কিছু শিখেছি। যখনই আমাকে ওয়ানডে বা টি টোয়েন্টি দলে ফেরা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়, তখন আমার মনে হয় এই প্রশ্নটি হাস্যকর।” টি টোয়েন্টি ইন্টারন্যাশনালের কথা বললে, ভারতের পক্ষে সর্বোচ্চ উইকেটের ক্ষেত্রে অশ্বিন তৃতীয়, অশ্বিন ৪৬টি টি ২০ ম্যাচে ৫২ উইকেট নিয়েছেন। অন্যদিকে, যদি আমরা ওয়ানডে নিয়ে কথা বলি, তবে তার নামে ১১১ উইকেট রয়েছে। টেস্টে অশ্বিনের ৪০০ এরও বেশি উইকেট রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *