আইপিএলে জঘন্য পারফর্ম করা টিমের কোচ এবার হতে চলেছেন টিম ইন্ডিয়ার নতুন হেডস্যার 1

ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রী জানিয়েছেন, টি -টোয়েন্টি বিশ্বকাপের পর তিনি এই পদ থেকে সরে আসবেন। তার উত্তরসূরি হিসেবে পরবর্তী কোচের খোঁজও চলছে। এদিকে, আইপিএল দলের সানরাইজার্স হায়দ্রাবাদের ক্রিকেট পরিচালকের নামও টম মুডির দৌড়ে চলছে এই পদের জন্য। হায়দ্রাবাদ দল আইপিএলের চলতি মরসুমের সবচেয়ে খারাপ দল হিসেবে প্রমাণিত হয়েছে এবং তারা ১৪টির মধ্যে মাত্র ৩টি ম্যাচ জিততে পারে। শুধু তাই নয়, এটি ৮টি দলের টেবিলের নীচেও ছিল। এখন একই দলের ক্রিকেট পরিচালক মুডি ভারতের পরবর্তী কোচ হওয়ার দৌড়ে জড়িত বলে জানা গেছে।

IPL 2021: Tom Moody returns to SRH, this time as Director of Cricket

সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক হিসেবে ডেভিড ওয়ার্নারকে বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে মুডির পরিকল্পনার একটি অংশ। মুডি এবং হায়দ্রাবাদের প্রধান কোচ ট্রেভর বেলিস বারবার বলেছিলেন যে দলের ভাগ্য বদলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল কিন্তু ফক্স স্পোর্টস.এ’র একটি প্রতিবেদন অনুযায়ী, মুডি ভারতের পরবর্তী প্রধান কোচ হওয়ার সম্ভাবনাকে জোরদার করার সিদ্ধান্ত নিয়েছে। ওয়ার্নারের জন্য ছিল অধিনায়কত্ব থেকে বরখাস্ত।

Tom Moody's desire to become India's next head coach reason behind David Warner's fall from grace at SRH?, Sports News | wionews.com

প্রতিবেদনে বলা হয়, “এটা বিশ্বাস করা হয় যে সানরাইজার্স ফ্র্যাঞ্চাইজির মালিকরা বিসিসিআইয়ের প্রভাবশালী ব্যক্তিত্ব, যারা ওয়ার্নারকে তাদের শেষ ছয় ম্যাচ থেকে বাদ দেওয়ার এবং তরুণদের কাছে যাওয়ার সিদ্ধান্তের জন্য চাপ দিচ্ছিল।” ওয়ার্নারের সাথে আইপিএলের আরও অনেক ফ্র্যাঞ্চাইজি যোগাযোগ করেছে, যারা রান-স্কোরিং মেশিনের সাইডলাইনে হতবাক।

Leave a comment

Your email address will not be published.