প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন ভারতীয় দলের এই তারকা, ঘোষিত পরিবর্ত 1

সদ্য সমাপ্ত অস্ট্রেলিয়া সফরে একাধিক চোট আঘাতের সম্মুখীন হতে হয়েছিল টিম ইন্ডিয়াকে। কিন্তু তা সত্ত্বেও অসাধারণ ভঙ্গিতে সিরিজ জয় করেছিল ভারত। আর এবার নিজেদের ঘরের মাটিতে ইংল্যান্ডকে হারাতে মরিয়া বিরাট কোহলি ও কোম্পানি। কিন্তু এরই মাঝে আবারও চোট আঘাতের সম্মুখীন হল টিম ইন্ডিয়া।

প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন ভারতীয় দলের এই তারকা, ঘোষিত পরিবর্ত 2

চেন্নাইয়ে অনুষ্ঠিত প্রথম টেস্ট ম্যাচে নিজের অভিষেক করার কথা ছিল স্পিনার অলরাউন্ডার অক্ষর প্যাটেলের। কিন্তু চোটের জন্য ছিটকে গিয়েছেন তিনি। বিসিসিআই এর তরফ থেকে এদিন একটি বিবৃতির মাধ্যমে এমনটাই ঘোষিত হল।

প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন ভারতীয় দলের এই তারকা, ঘোষিত পরিবর্ত 3

বিসিসিআই দ্বারা প্রকাশিত সেই বিবৃতিতে লেখা হয়েছে, শুক্রবার থেকে চেন্নাইয়ে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম পেটিএম টেস্ট খেলা থেকে দূরে রাখা হয়েছে অক্ষর প্যাটেলকে। বৃহস্পতিবার টিম ইন্ডিয়ার ঐচ্ছিক প্রশিক্ষণ অধিবেশনকালে এই অলরাউন্ডার তার বাম হাঁটুতে ব্যথার অভিযোগ করেছেন। বিসিসিআই মেডিকেল টিম তাকে পর্যবেক্ষণ করছে এবং তার বিস্তারিত প্রতিবেদনের অপেক্ষায় থাকলেও তিনি উদ্বোধনী ম্যাচের জন্য ফিট করতে পারবেন না।

প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন ভারতীয় দলের এই তারকা, ঘোষিত পরিবর্ত 4

এদিকে অক্ষরের পরিবর্ত হিসেবে দুই অনভিজ্ঞ স্পিনার শাহবাজ নাদিম ও রাহুল চাহারকে নির্বাচিত করেছে বিসিসিআই। এই নিয়ে বোর্ড তাদের বিবৃতিতে জানিয়েছে, অল ইন্ডিয়া সিনিয়র সিলেকশন কমিটি স্পিনার শাহবাজ নাদিম এবং রাহুল চাহারকে ভারতের স্কোয়াডে যুক্ত করেছে। নাদিম ও চাহার দুজনেই খেলোয়াড়দের স্ট্যান্ডবাই গ্রুপের অংশ হিসাবে টিম ইন্ডিয়ার সাথে প্রশিক্ষণ নিচ্ছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *