নিজের কেরিয়ার গড়তে সাহায্য করেছিলেন এই দুই ভারতীয় তারকা! স্বীকারোক্তি পাক পেসার হারিস রউফের 1

অতীতে বেশ নাম কুড়িয়েছেন পাকিস্তানের (Pakistan) তরুণ ফাস্ট বোলার হারিস রউফ (Haris Rauf)। এই বোলারের পরিচয় এখন তার জ্বলন্ত বোলিংয়ে পরিণত হয়েছে, তবে এই তরুণ পাকিস্তানি তারকা তার প্রথম দিনগুলি ভুলে যাননি। সেই দিনগুলির কথা স্মরণ করে, হারিস রউফ প্রকাশ করেছেন যে কীভাবে ভারতের (India) তারকা ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) এবং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) তার প্রতি বিশ্বাস স্থাপন করেছিলেন এবং কীভাবে তারা তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের হয়ে খেলতে দেখে আনন্দিত হয়েছিল।

রউফকে বলেছিলেন যে তিনি অবশ্যই একদিন পাকিস্তানের হয়ে খেলবেন

Rauf to make surprise return for injury-hit Stars | cricket.com.au

হারিস রউফ সাক্ষাত্কারে বলেছেন যে তিনি যখন তার কেরিয়ারের প্রথম দিনগুলিতে ছিলেন এবং অস্ট্রেলিয়ায় নেট বোলার হিসাবে বোলিং করছিলেন, তখন তিনি হার্দিক পান্ডিয়া এবং কেএল রাহুলের সাথে দেখা করেছিলেন। সেই সময়ে, ভারতের এই দুই তারকা খেলোয়াড় তাকে অনেক সাহায্য করেছিলেন এবং তার বোলিং সম্পর্কে উত্সাহিত করেছিলেন। এই খেলোয়াড়রা এমনকি রউফকে বলেছিলেন যে তিনি অবশ্যই একদিন পাকিস্তানের হয়ে খেলবেন।

কেএল রাহুল (KL Rahul) এবং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) তার প্রতি বিশ্বাস স্থাপন করেছিলেন

BCCI serves showcause notice to Hardik Pandya, KL Rahul for comments on TV  show

১৪৫ কিলোমিটার বেগে বল করা এই বোলার, পাকটিভির সাথে কথা বলার সময় বলেছিলেন, “যখন আমি অস্ট্রেলিয়ায় ভারতের হয়ে নেট বোলার ছিলাম, আমি সিডনির নেটে তাকে বোলিং করেছি। তারপর আমি একবার তাকে বলেছিলাম যে একদিন আমি আন্তর্জাতিক ম্যাচে তার সামনে বল করব। এই সময় হার্দিক পান্ডিয়া এবং কেএল রাহুল দুজনেই আমাকে বলেছিলেন যে আমার আন্তর্জাতিক স্তরে বোলিং করার ক্ষমতা রয়েছে। তিনি আমাকে অনেক আত্মবিশ্বাস দিয়েছেন। সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপে যখন আমি তার সাথে দেখা করি, তখন তিনি আমাদের কথোপকথনের কথা মনে রেখেছিলেন এবং আমরা এটি নিয়ে আলোচনা করেছি। তিনি আমাকে পাকিস্তানের হয়ে খেলতে দেখে সত্যিই খুশি হয়েছেন। যখন আপনি ভাল খেলোয়াড়দের সাথে থাকেন। আপনি যখন খেলেন তখন আপনি ভাল জিনিস শিখেন। আমি সবসময় এই ধরনের খেলোয়াড়দের কাছ থেকে আরও ভালো শেখার চেষ্টা করি।”

Leave a comment

Your email address will not be published.