সিরিজ জয় সত্ত্বেও এই কঠিন কারণে অবসর নিতে পারেন এই তিন শ্রীলঙ্কান ক্রিকেটার! কেরিয়ার হল শেষ 1

শ্রীলঙ্কা ক্রিকেট তিন শ্রীলঙ্কান খেলোয়াড় কুসাল মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা এবং দানুশকা গুনাথিলাকার বিরুদ্ধে একটি বড় সিদ্ধান্ত নিয়েছে। শ্রীলঙ্কা ক্রিকেট এই তিন খেলোয়াড়কে এক বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেট খেলতে নিষেধ করেছে। তারা ১২ মাসের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে কোন ফরম্যাটে খেলতে পারবেন না। এ ছাড়া ঘরোয়া ক্রিকেট খেলে এই তিনজনের ওপর-মাসের নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। ইংল্যান্ড সফরে বায়ো বুদবুদ লঙ্ঘনের জন্য এই তিন খেলোয়াড়কে সাজা দেওয়া হয়েছে।

Kusal Mendis, Dickwella and Gunathilaka set to miss India series, likely to  face lengthy ban

শ্রীলঙ্কা ক্রিকেট কুসাল মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা এবং দানুশকা গুনাথিলাকার উপর ১০ কোটি শ্রীলঙ্কান রুপি জরিমানাও করেছে। শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) ইংল্যান্ড সফরে জৈব বুদবুদ লঙ্ঘনকারী তিন খেলোয়াড়ের তদন্তের জন্য পাঁচ সদস্যের একটি প্যানেল গঠন করেছিল। জুন মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে হওয়ার আগে ডারহামে কোভিড নিরাপত্তার জন্য তৈরি জৈব-বুদ্বুদ ভেঙেছিল এই ত্রয়ী। এর পরে, তিনজনকে অবিলম্বে স্থগিত করে বাড়ি ফেরত পাঠানো হয়েছিল।

ENG vs SL: Kusal Mendis, Niroshan Dickwella Caught Roaming in England  Marketplace, Face Inquiry Bio-bubble Breach | WATCH VIDEO | Indiacom cricket

এর পরে, ভারতের বিরুদ্ধে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য তাদের দলে অন্তর্ভুক্ত করা হয়নি। বিচারকের নেতৃত্বে পাঁচ সদস্যের ডিসিপ্লিনারি কমিটি তিনজনকেই দোষী সাব্যস্ত করেছে। জুন মাসে ডারহামে প্রথম ওয়ানডের আগে, কুসল মেন্ডিস এবং ডিকওয়েলার একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে দুজনকে ডারহামে রাস্তায় ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া আরেকটি ভিডিওতে দানুশকা গুনাথিলাকাকে এই দুজনের সঙ্গে যোগ দিতে দেখা গেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *