বিরাট কোহলির ব্যাটিংয়ে রয়েছে এই বড় ভুল, ত্রুটি তুলে ধরলেন প্রাক্তন ভারতীয় কোচ 1

বৃহস্পতিবার যখন ভারত চতুর্থ টেস্টে ইংল্যান্ডের মুখোমুখি হবে, তখন সকলের নজর থাকবে আর একবার বিরাট কোহলির দিকে। কোহলি হয়তো শেষ ইনিংসে একটি ফিফটি হাঁকিয়েছিলেন কিন্তু সে তার ইনিংসকে সেঞ্চুরিতে রূপান্তর করতে পারেনি। এর কারণ হল চলমান বলের বিরুদ্ধে তার সংগ্রাম। ভারতের সাবেক ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার মনে করেন অধিনায়ক বিরাট কোহলি ইংল্যান্ডের বোলারদের বিরুদ্ধে একই ধৈর্য দেখাননি। কোহলি এমন বল খেলছে যা খেলা উচিত নয়।

Things Sanjay Bangar worked on – Virat Kohli's alignment; Rohit Sharma's  head position - Cricket Country

আকাশ চোপড়ার ইউটিউব চ্যানেলে আপলোড করা একটি নতুন ভিডিওতে বাঙ্গার বলেছিলেন, “যতদূর আমার উদ্বেগের বিষয়, এটি হল যে বিরাট কোহলি ইংল্যান্ডের বোলাররা তার বিরুদ্ধে যে ধৈর্য দেখিয়েছেন তা দেখাননি। এটাই একমাত্র পার্থক্য।” তিনি আরও বলেন, “অনেকবার ডিফেন্ড করার সময় তিনি আউট হননি। বলের দিকে যাওয়ার সময় তিনি আউট। ২০১৪ সালে তিনি যেভাবে আউট হয়েছিলেন তা যদি আপনি দেখেন, তিনি রক্ষার সময় যতবার বেরিয়েছিলেন ততবার গাড়ি চালানোর সময় তিনি বের হননি।”

No doubt Virat Kohli will end up captaining more than any other captain in  the history: Sanjay Bangar

তিনি আরও বলেন, “আমি মনে করি সে ষষ্ঠ বা সপ্তম স্টাম্পের দিকে বল খেলছে, যা খেলার দরকার নেই। যখন বল মিস হচ্ছে তখন তাকে তার অবস্থান পরীক্ষা করতে হবে। বর্তমানে সিরিজে ১-১ এগিয়ে আছে। ওভাল টেস্টে হারের পর ভারতের মিডল অর্ডার কেমন পারফরম্যান্স করে, সেদিকে সবার নজর থাকবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *