ভিডিও: দলে সুযোগ না পেয়ে সময় কাটছে না চাহালের, মাঠে আম্পায়ারের সাথে করলেন এই কাজ !! 1

বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানকে পরাজিত করার পর নেদারল্যান্ডসকে বড় ব্যবধানে হারিয়ে আজ ভারত পার্থের মাঠে পৌঁছিয়েছে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। টসে জিতে ভারত অধিনায়িক রোহিত শর্মা ব্যাটিং করার সিদ্ধান্ত নেন, প্রথম থেকেই দক্ষিণ আফ্রিকান দল ভারতীয় ব্যাটসম্যানদের উপর চাপের পরিস্থিতি তৈরি করে, আফ্রিকান বোলার লুঙ্গি এনগিরি ভারতীয় ব্যাটিং অর্ডার একাই তছনছ করে দেন।

ভিডিও: দলে সুযোগ না পেয়ে সময় কাটছে না চাহালের, মাঠে আম্পায়ারের সাথে করলেন এই কাজ !! 2
India’s KL Rahul (L) sits on the ground next to captain Rohit Sharma during the ICC men’s Twenty20 World Cup 2022 cricket match between India and South Africa at the Perth Stadium in Perth on October 30, 2022. – — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo by Trevor Collens / AFP) / — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo by TREVOR COLLENS/AFP via Getty Images)

দক্ষিণ আফ্রিকান বোলার পারনেলের শট অফ লেন্থ বল রাহুল ফ্লিক করতে গিয়ে হাঁটুতে আছড়ে পড়ে বল, সঙ্গে সঙ্গে ভারতীয় দলের ফিজিওদের ছুটে আসতে দেখা যায়, তাদের সঙ্গে মাঠে দেখা যায় ওয়াটার বয় হিসাবে চাহাল এবং পান্থ। তখন দেখা যায় এক মজার ভিডিও, মাঠের মধ্যে চাহালকে আম্পায়ারের সাথে মজা করতে দেখা গেল। দেখেনিন ভিডিও

অধিনায়িক রোহিত শর্মা ১৫, লোকেশ রাহুল ৯, কোহলি ১২, দীপক হুডা ০, হার্দিক পান্ডিয়া ২ করে শীঘ্রই প্যাভিলিয়নে ফিরে যান, ভারতীয় দলের অবস্থা অনেকটাই খারাপ করে দেয় নোকিয়া এবং লুঙ্গি। ভারতীয় দলের হয়ে সর্বোচ্চ রান করেছেন সূর্যকুমার যাদব, ৪০বলে ৬৮করেন তিনি, তিনি কোনো ব্যাটসম্যান ই ১৫ রানের গন্ডি টপকাতে পারেননি। ২০ ওভারে ভারত ৯উইকেট ১৩৩ রান বানাতে সক্ষক হয়েছে ।

Leave a comment

Your email address will not be published.