এই সংখ্যক দর্শকদের নিয়ে হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল 1

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচে ভারত নিউজিল্যান্ডের মুখোমুখি হবে। ম্যাচটি ইংল্যান্ডের সাউদাম্পটনে ১৮ জুন থেকে খেলতে হবে। এই ম্যাচটি খালি স্টেডিয়ামের পরিবর্তে দর্শকদের মধ্যে খেলা যায় এবং এটি বিশ্বাস করা হয় যে প্রায় চার হাজার ভক্তকে স্টেডিয়ামে এই ম্যাচটি দেখতে যেতে দেওয়া যেতে পারে। বুধবার (১৯ মে), হ্যাম্পশায়ার এবং লিসেস্টারশায়ারের মধ্যে ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপ ম্যাচের জন্য ১৫০০ দর্শকে প্রতিযোগিতা করার অনুমতি দেওয়া হয়েছিল। ম্যাচটি সাউদাম্পটনে খেলা হচ্ছে, যেখানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি খেলতে হবে। ২০১৯ সালের সেপ্টেম্বরের পর প্রথমবারের মতো ইংল্যান্ডে দর্শকের উপস্থিতিতে কোনও ক্রিকেট ম্যাচ খেলছে। এমন পরিস্থিতিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচে দর্শকদের প্রবেশের পথটি পরিষ্কার বলে মনে হচ্ছে।

India vs England: Fans Allowed in Stadium for IND vs ENG 2nd Test in Chennai

হ্যাম্পশায়ার কাউন্টি ক্লাবের প্রধান রব ব্রান্সগ্রোভ ক্রিকবাজকে বলেছিলেন, “আমরা চার দিনের কাউন্টি ম্যাচ খেলছি এবং ২০১৯ সালের সেপ্টেম্বরের পর এটাই প্রথম, যখন ইংল্যান্ডের ভক্তদের স্টেডিয়ামে আসতে দেওয়া হয়েছিল। বাকি কাউন্টি ম্যাচগুলি ২০ মে থেকে শুরু হবে এবং ভক্তরাও এতে আসতে পারবেন।” রবের মতে, ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এবং আইসিসি একসাথে চার হাজার ভক্তকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচে আসার এবং ম্যাচটি দেখার অনুমতি দিতে পারে।

India vs England: BCCI planning to bring fans in stadiums for test series - SportsMint Media

নিউজিল্যান্ডের ক্রিকেট দলকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে ইংল্যান্ডে দুটি ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। যদিও টিম ইন্ডিয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শেষে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। টিম ইন্ডিয়া ২ জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করবে। নিউজিল্যান্ড ও ভারত ইতিমধ্যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য দল ঘোষণা করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *