প্রতিপক্ষ ভারতের সাথেই এক বিমানে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলতে আসবে উইলিয়ামসনরা 1

আইপিএলে খেলছেন নিউজিল্যান্ডের ক্রিকেটাররা জুনে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য ভারতীয় ক্রিকেটারদের সাথে ইংল্যান্ড ভ্রমণ করতে পারেন। আসলে, কঠোর পৃথকীকরণ বিধিমালার কারণে তাদের পক্ষে দেশে ফেরা সম্ভব নয়। জেনে রাখুন যে নিউজিল্যান্ডের দশজন খেলোয়াড় যারা আইপিএল খেলছেন তাদের মধ্যে রয়েছেন কেন উইলিয়ামসন, ট্রেন্ট বোল্ট, কাইল জেমিসন এবং মিচেল স্যান্টনার।

How to watch New Zealand vs India: live stream 2nd Test cricket from anywhere | TechRadar

তাৎপর্যপূর্ণভাবে, নিউজিল্যান্ড ২ জুন থেকে ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া দুটি টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে। ১৮ জুন দক্ষিণ সাউদাম্পটনে ভারতের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য ১৫ সদস্যের একটি দল নির্বাচন করা হবে। নিউজিল্যান্ড ক্রিকেট প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাহী হিথ মিলস বলেছেন, “তারা দেশে ফিরতে পারে না, কারণ তাদের দুই সপ্তাহের জন্য বিচ্ছিন্নভাবে বাঁচতে হবে। তারা বর্তমানে রাউন্ড রবিন রাউন্ড পর্যন্ত ভারতে রয়েছেন। এর পরে আমরা শেষ রাউন্ড পর্যন্ত থাকতে পারি।”

New Zealand vs India 1st Test Day 3 Highlights: Ajinkya Rahane, Hanuma Vihari Grind It Out But New Zealand In Total Control | Cricket News

তিনি বলেছিলেন, “ভারতে আসা-যাওয়াও কম। এমন পরিস্থিতিতে খেলোয়াড়দের ফেরা সম্ভব হবে না। আমরা নিউজিল্যান্ডের ক্রিকেটের সাথে কথা বলছি, যারা বিসিসিআই এবং আইসিসির সাথে যোগাযোগ রাখছেন।” তিনি বলেছিলেন যে আইপিএল খেলছেন নিউজিল্যান্ডের ক্রিকেটাররা ভারত থেকে বিমান বাতিল নিয়ে চিন্তিত হলেও কেউ দেশে ফিরার ইঙ্গিত দেয়নি। গত ১১ এপ্রিল ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে ফ্লাইটগুলি বাতিল করা হয়েছে, যা আজ রাত থেকে আবার শুরু হবে।

India vs NZ: Lack of spine and character defines India's loss against New Zealand in the First Test | India Sports Blogs, Stats and News

মিলস বলেছিল যে খেলোয়াড়রা আইপিএল বায়ো বুদ্বুদে নিরাপদ বোধ করছে। তিনি বলেছিলেন, “একটি হোটেলের চারটি দল রয়েছে, এবং হোটেলটির লকডাউন রয়েছে। তারা এক শহর থেকে অন্য শহরে যাওয়ার সময় ঝুঁকির মধ্যে রয়েছে, তবে সুরক্ষা প্রোটোকলটি পুরোপুরি অনুসরণ করা হচ্ছে। তারা পুরোপুরি নিরাপদ বুদবুদে আছে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *