আইসিসি ওয়ানডে সুপার লিগে শীর্ষস্থানে এই দূর্বল দেশ, ভারত রয়েছে এই স্থানে 1

বাংলাদেশ আইসিসি ওয়ানডে আন্তর্জাতিক সুপার লিগের সর্বশেষ পয়েন্ট টেবিলের শীর্ষে পৌঁছেছে। মঙ্গলবার ২৫ মে শের ই বাংলা জাতীয় স্টেডিয়ামে খেলা ম্যাচে ডাকওয়ার্থ লুইসের নিয়মের ভিত্তিতে শ্রীলঙ্কাকে ১০৩ রানে হারিয়েছে বাংলাদেশ। এই জয়ের সাথে সাথে বাংলাদেশ পয়েন্ট টেবিলে প্রচুর পয়েন্ট অর্জন করেছে এবং আটটি ম্যাচ থেকে পাঁচটি জয়ের সাথে তাদের সর্বাধিক সংখ্যক ৫০ পয়েন্ট রয়েছে তাদের অ্যাকাউন্টে।

Bangladesh vs Sri Lanka 2nd ODI: When And Where To Watch, Live Streaming Details

ইংল্যান্ড, পাকিস্তান এবং অস্ট্রেলিয়া বাংলাদেশের পর ৪০ পয়েন্ট রয়েছে, তবে নেট রানের ক্ষেত্রে ইংল্যান্ড পয়েন্ট টেবিলে বর্তমানে দ্বিতীয় অবস্থানে রয়েছে। ভারতের কথা বলতে গেলে দলটি ছয়টি ম্যাচ থেকে তিনটি জয় নিয়ে অষ্টম অবস্থানে রয়েছে। এই তালিকার নীচে রয়েছে শ্রীলঙ্কার দল, যা এখনও পর্যন্ত তার অ্যাকাউন্ট খুলতে সক্ষম হয়নি।

BAN Vs SL, 2nd ODI: Bangaldesh Secure 103-run Win, Clinch Series - Highlights

ম্যাচটি নিয়ে কথা বললে, উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিমের ১২৭ বলে ১৩২ রানের ইনিংসের সুবাদে শ্রীলঙ্কার সামনে ২৪৭ রানের লক্ষ্য নির্ধারণ করেছিল বাংলাদেশ। জবাবে শ্রীলঙ্কান দল বৃষ্টির কারণে ৪০ ওভার খেলতে পারে এবং ৯ উইকেট হারিয়ে ১৪১ রান তোলে। বাংলাদেশের হয়ে হেনা হাসান এবং মুস্তাফিজুর রহমান তিনটি করে উইকেট নিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *