ফিল হিউজের মর্মান্তিক স্মৃতি ফিরে এল বাংলাদেশ প্রিমিয়ার লেগে, বল লেগে হাসপাতালে ভর্তি এই তারকা 1

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (Bangladesh Premier League) ওয়েস্ট ইন্ডিজের (West Indies) ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচারের (Andre Fletcher) ঘাড়ে একটি বল লেগেছিল, এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিপিএলে সোমবার শের এ বাংলা জাতীয় স্টেডিয়ামে খুলনা টাইগার্স (Khulna Tigers) ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের (Chattogram Challengers) মধ্যকার ম্যাচ চলাকালীন এই বেদনাদায়ক ঘটনাটি ঘটে। রেজার রহমান রাজার বাউন্সারে ফ্লেচার গুরুতর আহত হন এবং তাকে হাসপাতালে নেওয়া হয়। ফ্লেচারের স্থলাভিষিক্ত হন সিকান্দার রাজা (Sikandar Raja)।

রেজার রহমান রাজার বাউন্সারে ফ্লেচার গুরুতর আহত হন

BPL 2022: Andre Fletcher Taken to Hospital After Being Hit on Neck

সপ্তম ওভারে আসা রাজা যখন প্রথম বলটি বাউন্সার করেন তখন ফ্লেচার ১২ রানে খেলছিলেন। ক্যারিবীয় ব্যাটসম্যান পুল শট খেলতে গেলেও মিস করেন। বল গিয়ে তার ঘাড়ে আঘাত করে। ফ্লেচার ব্যথায় মাটিতে পড়ে যান এবং তারপর তাকে স্ট্রেচারে করে বের করে আনা হয়।

ফ্লেচারের স্থলাভিষিক্ত হন সিকান্দার রাজা

BPL 2022: Andre Fletcher Taken To Hospital After Blow To Neck, Watch Video  - BPL 2022: राजा की तेजतर्रार बाउंसर पर घायल हुए आंद्रे फ्लेचर, पहुंचे  अस्पताल, देखें Video

বিসিবি চিকিত্সকের মতে, ফ্লেচারকে কিছু সময়ের জন্য মাঠে পর্যবেক্ষণে রাখা হয়েছিল এবং তিনি সুস্থ হয়ে উঠছিলেন। তবে সতর্কতা হিসেবে পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খুলনা টাইগার্সের ম্যানেজার নাফীস ইকবাল গণমাধ্যমকে জানান, আন্দ্রে ফ্লেচার আশঙ্কামুক্ত, তবে সতর্কতা হিসেবে আমরা তাকে হাসপাতালে নিয়ে এসেছি।

Leave a comment

Your email address will not be published.