২০২১ সালের সেরা তিন বোলারকে বাছলেন ব্র্যাড হগ, তালিকায় এক ভারতীয় ও দুই পাকিস্তানি 1

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সাবেক লেগ স্পিনার ব্র্যাড হগ (Brad Hogg) ২০২১ সালের সেরা ৩ বোলারের নাম ঘোষণা করেছেন। তার তালিকায় রয়েছেন দুই পাকিস্তানি বোলার ও একজন ভারতীয় বোলার। ভারত থেকে, তিনি তার তালিকায় রবিচন্দ্রন অশ্বিনকে (Ravichandran Ashwin) বেছে নিয়েছেন। তার ইউটিউব চ্যানেলে একটি কথোপকথনের সময়, ব্র্যাড হগ ইংল্যান্ডের অধিনায়ক জো রুটকে (Joe Root) ২০২১ সালের সেরা ব্যাটসম্যান হিসাবে বর্ণনা করেছেন। বোলিংয়ে রবিচন্দ্রন অশ্বিন, শাহীন আফ্রিদি (Shaheen Afridi) ও হাসান আলীকে (Hasan Ali) বেছে নেওয়া হয়েছে।

Ravichandran Ashwin: India bowler taking break from IPL to 'support family'  amid coronavirus pandemic | Cricket News | Sky Sports

তিনি বলেন, “অশ্বিন এক নম্বর স্পিনার। এর পর আসে শাহিন শাহ আফ্রিদি এবং হাসান আলি। শাহীন আফ্রিদি ৪৭ উইকেট এবং হাসান আলি ৪১ উইকেট নিয়েছিলেন। এই দুই বোলারই পাকিস্তানের বোলিং আক্রমণকে একসাথে বহন করছেন। তাই এই দুজনের সাথে প্রতিদ্বন্দ্বিতা করা যাবে না।” আমরা আপনাকে বলি যে রবিচন্দ্রন অশ্বিন ভারতের একজন দুর্দান্ত খেলোয়াড়। ২০২১ সালে, তিনি তিনটি ফর্ম্যাটেই ভারতের হয়ে সর্বাধিক উইকেট নিয়েছিলেন। তিনটি ফরম্যাটেই, অশ্বিন ১৫.৯৩ গড়ে ৬৩ উইকেট নিয়েছেন। রবিচন্দ্রন অশ্বিনও ২০২১ সালে সীমিত ওভারের ফর্ম্যাটে ফিরে আসেন এবং টি-টোয়েন্টি বিশ্বকাপেও অংশ নেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *