ইংল্যান্ড সফরে ভারতীয় দলের সাথে যোগ দিতে চলেছেন এই তিন সুপারস্টার ক্রিকেটার 1

ভারতের ক্রিকেট দল একই সাথে দুটি ভিন্ন দেশে খেলছে। একটি দল বিরাট কোহলির নেতৃত্বে ইংল্যান্ডে টেস্ট সিরিজের প্রস্তুতি নিচ্ছে, অন্যদিকে, একটি দলের কমান্ড শিখর ধাওয়ানের হাতে রয়েছে। শ্রীলঙ্কায়, ভারত ওয়ানডে সিরিজ জিতেছে এবং এখন তাদের নজর টি-টোয়েন্টি সিরিজের জয়ের দিকে। তবে ইংল্যান্ডের খবর ভারতের পক্ষে ভাল আসছে না। প্রথম ওপেনার শুভমান গিলকে চোটের কারণে দেশে ফিরতে হয়েছিল। এখন ভারত একবারে দ্বিগুণ আঘাত পেয়েছে। নেট বোলার হয়ে যাওয়া ফাস্ট বোলার আবেশ খান এবং অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরকেও ইনজুরির কারণে আগস্টে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজ থেকে বাদ দেওয়া হয়েছে। এখন খবর আসছে যে সিরিজ থেকে দূরে থাকা খেলোয়াড়দের বিকল্প হিসাবে পৃথ্বী শ, সূর্যকুমার যাদব এবং জয়ন্ত যাদবকে ইংল্যান্ডে পাঠানো যেতে পারে।

Prithvi Shaw, Suryakumar Yadav & Jayant Yadav Set To Join Indian Test Team  In England As Replacements: Reports

ইংরেজি সংবাদপত্র ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’-এ প্রকাশিত সংবাদ অনুসারে, পৃথ্বি শ, সূর্যকুমার যাদব এবং জয়ন্ত যাদবকে ইংল্যান্ডে পাঠানো যেতে পারে। আবেশ খান যেহেতু নেট বোলার হিসাবে গেছেন, তার জায়গায় কোনও খেলোয়াড়কে পাঠানো হবে না। আবেশ ও সুন্দর দুজনেই আঙুলের চোটে লড়াই করছেন। গিলের চোটের পরে, ভারতীয় দল পরিচালনা একটি খেলোয়াড়ের কাছে দাবি করেছিল, যা গ্রহণ করা হয়নি। এখন তিনজন খেলোয়াড় প্রেরণের খবর আসছে। জয়ন্ত যাদবকে সুন্দরের জায়গায় পাঠানো হয়েছে, গিলের জায়গায় পৃথ্বীকে এবং অজিঙ্ক রাহানের জায়গায় সূর্যকুমার যাদবকে প্রেরণ করা হয়েছে। রাহানে হ্যামস্ট্রিংয়ের চোটের সাথে লড়াই করছে, আর এ কারণেই কাউন্টি ইলেভেনের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি মিস করেছিলেন তিনি।

Suryakumar Yadav, Prithvi Shaw and Jayant Yadav going to England as  replacements, reports PTI | Cricket - Hindustan Times

সূর্যকুমার ও পৃথ্বী বর্তমানে শ্রীলঙ্কায় সীমিত ওভারের সিরিজ খেলছেন। দু’জনই শ্রীলঙ্কার বিপক্ষে খেলানো প্রথম তিন ওয়ানডে সিরিজের অংশ ছিল। এখনই ভারতকে শ্রীলঙ্কায় তিনটি টি-টোয়েন্টি ম্যাচ সিরিজ খেলতে হবে। এই দুই খেলোয়াড় কবে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবেন তা এখনও পরিষ্কার নয়। তবে সূত্রের বিশ্বাস যদি, টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পরে তাদের ইংল্যান্ডে পাঠানো হবে। জয়ন্ত যাদব বর্তমানে ভারতে রয়েছেন এবং তিনি কখন শ ও সূর্যকুমারের সাথে যোগ দেবেন, তা এখনও পরিষ্কার নয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *