এই তিন খেলোয়াড়কে আগামী মরশুমে রাখবে মুম্বই ইন্ডিয়ান্স, দাবি আকাশ চোপড়ার 1

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং বর্তমানে খেলছেন ভাষ্যকার আকাশ চোপড়া, পরের বছর নিলামে পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ানদের ধরে রাখতে হবে এমন তিন খেলোয়াড়ের নাম ঘোষণা করেছেন। এটি বাদ দিয়ে, তিনি সেই খেলোয়াড়ের নামও রেখেছেন যার জন্য দলের উচিত রাইট টু ম্যাচ (আরটিএম) কার্ডটি ব্যবহার করা। এবার এটি প্রায় নিশ্চিত যে সব দলেরই একটি আরটিএম ব্যবহার করে সর্বোচ্চ তিনজন খেলোয়াড় ধরে রাখার সুবিধা থাকবে।

Mumbai Indians Predicted Playing XI If 5 Overseas Players Are Allowed In IPL

এই লিগের সবচেয়ে সফল দল মুম্বই। এর পরে আসে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংসের সংখ্যা, যারা তিনবার এই শিরোপা জিতেছেন। তাঁর ইউটিউব চ্যানেলে কথোপকথনের সময় আকাশ চোপড়া বলেছিলেন, “পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স চাইবে যে তাদের পক্ষে সবচেয়ে কঠিন কাজ হবে মেগা নিলাম না করা। তারা চায় নিলামটি যেন কখনও না ঘটে। দলটি তার পরিবর্তে একটি মিনি নিলাম পছন্দ করবে, কারণ তাদের দল ইতিমধ্যে খুব শক্তিশালী।” তিনি বলেছিলেন, “আপনার কাছে যদি কেবল দুটি রাইট টু ম্যাচ এবং একটি রিটেইন করার অধিকার রয়েছে, তবে তারা প্রথমে অধিনায়ক রোহিত শর্মাকে ধরে রাখতে পারবেন।”

Got to know of Mumbai Indians' professionalism when I became skipper: Rohit Sharma | Cricket News - Times of India

আকাশ বলেছিলেন, “পুরো মুম্বই দলকে রোহিতকে ঘিরে দেখা গেছে এবং দলটিও জানে যে রোহিতের চেয়ে আরও ভাল অধিনায়ক খুঁজে পাওয়া তাদের পক্ষে খুব কঠিন হবে। আইপিএলে তাঁর মতো বোলারদের মধ্যে মাত্র ২-৩ হওয়ায় মুম্বই দুই নম্বর জসপ্রিত বুমরাহকে ধরে রাখতে পারে। এটির একটি জোফ্রা আর্চার এবং অন্যটি কাগিসো রাবাদা। এ ছাড়া দলটি অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার জন্য রাইট টু ম্যাচ কার্ডও ব্যবহার করতে পারে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *