রাহুল দ্রাবিড়ের অধীনে দল অসাধারণ কাজ করছে, শ্রীলঙ্কায় যাওয়ার আগে বড় বার্তা শিখর ধাওয়ানের 1

সীমিত ওভারে ভারতের ওপেনার শিখর ধাওয়ানকে শ্রীলঙ্কা সফরের জন্য দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছে। জুলাই মাসে এই সফরের প্রধান কোচ হয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়। এই সফরে সীমিত ওভারের সিরিজের অধিনায়ক হওয়ার জন্য ধাওয়ান খুব উচ্ছ্বসিত। রবিবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সাথে আলাপকালে ধাওয়ান বলেছিলেন যে দলটি অভিজ্ঞ খেলোয়াড় এবং সদস্যদের মিশ্রণ। তিনি বলেছিলেন, রাহুল দ্রাবিড়ের সাথে খেলোয়াড়রা খুব ভালভাবে কাজ করছেন।

India tour of Sri Lanka an opportunity for Rahul Dravid to 'learn', a challenge for Shikhar Dhawan | Sports News,The Indian Express

ধাওয়ান আরও বলেছিলেন, “এটি একটি খুব ভাল দল। আমাদের দলে ইতিবাচকতা, আত্মবিশ্বাস রয়েছে এবং প্রত্যেকে ভালো করার ব্যাপারে আত্মবিশ্বাসী। প্রচুর উৎসাহ আছে।” দ্রাবিড়ের সাথে কাজ করার বিষয়ে তিনি বলেছিলেন যে, “ভারতীয় দলের অধিনায়ক হওয়া আমার জন্য সম্মানের, এর পাশাপাশি আমরা রাহুল ভাইয়ের সাথে একটি দল হিসেবে কাজ করছি। তাঁর কোচিংয়ের অধীনে আমি একবার ভারত ‘এ’ হয়ে খেলেছি। সুতরাং আমি মনে করি আমরা সমর্থন কর্মী এবং দলটির সাথে ভালভাবে এগিয়ে যাচ্ছি এবং আমরা এই সিরিজের প্রত্যাশায় রয়েছি।”

তিনি বলেছিলেন যে, “এই দলগুলি সিনিয়র এবং তরুণ খেলোয়াড়ের মিশ্রণ। সিনিয়র হিসাবে, আমরা একসাথে সময় কাটানোর সাথে সাথে খেলোয়াড়দের সাথে সাফল্য বা ব্যর্থতার আকারে, আমরা যে অভিজ্ঞতা অর্জন করেছি তা ভাগ করে নেওয়ার সুযোগ রয়েছে।” এই সফরে টিম ইন্ডিয়ার কোচ হিসাবে কাজ করার বিষয়ে রাহুল বলেছিলেন যে, “দলে অনেক সিনিয়র খেলোয়াড় রয়েছেন এবং এমন ছেলেও আছেন যারা প্রথমবারের মতো টিম ইন্ডিয়ার সাথে আসছেন। এটি অত্যন্ত উত্তেজনাপূর্ণ। এটি সবার জন্য শেখার সুযোগ।” তিনি বলেছিলেন যে, “কোচ হিসাবে আপনি প্রতিটি অভিজ্ঞতা থেকে শিখেন। আপনি নিজের সম্পর্কে এবং ক্রিকেট উভয়ই শিখতে পারেন। এখানে আমার শেখার এবং উন্নতির সুযোগ রয়েছে। এই দলের সাথে কাজ করতে পেরে আমি খুব উচ্ছ্বসিত।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *