ভারতীয় দল থেকে একেবারে হঠাত করেই গায়েব হয়ে গেলেন এই প্রতিভাবান তারকা, খেলেছেন তিন ফর্ম্যাটেই 1

টিম ইন্ডিয়ার (Team India) এক বোলার আছেন, যিনি আসার সাথে সাথেই আন্তর্জাতিক ক্রিকেটে ছাপ ফেলেছেন, কিন্তু নির্বাচকরা এই খেলোয়াড়কে ভারতীয় দল থেকে এমনভাবে বের করে দিয়েছেন যেন কেউ দুধ থেকে বেরিয়ে এসেছে। এই বোলার শ্রীলঙ্কার কিংবদন্তি বোলার লাসিথ মালিঙ্গা (Lasith Malinga) এবং ভারতের তারকা বোলার জসপ্রিত বুমরাহর (Jasprit Bumrah) মতো মারাত্মক ইয়র্কার বল মারতেন, যা ব্যাটসম্যানদের জন্য একটি সময় প্রমাণিত হয়েছিল।

টিম ইন্ডিয়ার এই বোলার মালিঙ্গা-বুমরাহর মতোই বিপজ্জনক

The strokes of luck that helped T Natarajan go from net bowler to strike  bowler | Cricket News - Times of India

টি নটরাজন, যাকে টিম ইন্ডিয়ার ‘ইয়র্কার ম্যান’ বলা হয়, প্রায় এক বছর ধরে টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন। নির্বাচকরা এই খেলোয়াড়কে টিম ইন্ডিয়া থেকে দুধে মাছির মতো ছুঁড়ে ফেলে দেন। টি. নটরাজনকে শেষবার ২০২১ সালের মার্চ মাসে ইংল্যান্ডের (England) বিরুদ্ধে হোম টি২০ এবং ওডিআই সিরিজে খেলতে দেখা গিয়েছিল। এই সিরিজের পর টি. নটরাজনকেও জিজ্ঞেস করেননি নির্বাচকরা।

দীর্ঘ সময় কোন সুযোগ নেই

SRH's T Natarajan positive for COVID-19, BCCI conducts two tests for  confirmation | Sports News,The Indian Express

টি নটরাজন ভারতের হয়ে ১টি টেস্ট ম্যাচ, ৪টি টি২০ আন্তর্জাতিক ম্যাচ এবং ২টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। টি. নটরাজন টেস্টে ৩ উইকেট, টি২০ আন্তর্জাতিকে ৭ উইকেট এবং একদিনের আন্তর্জাতিকে ৩ উইকেট নিয়েছেন। আইপিএল ২০২০ (IPL 2020)-এ দুর্দান্ত পারফরম্যান্সের কারণে এই বোলার টিম ইন্ডিয়ার জন্য তিনটি ফর্ম্যাটেই অভিষেকের সুযোগ পেয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *