বিরাট কোহলির পর এই মহাতারকা হবেন ভারতীয় টেস্ট অধিনায়ক, দাবি সঞ্জয় মাঞ্জরেকরের 1

দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজের পর ভারতীয় টেস্ট দলের (Indian Test Team) অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ালেন ডানহাতি ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli)। ২-১ ব্যবধানে সিরিজ হেরে অধিনায়কত্ব ছেড়ে দেন তিনি। একই সঙ্গে বিরাট কোহলির পর ভারতের টেস্ট দলের অধিনায়ক কে হতে পারেন বলে জানিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ও বর্তমান ক্রিকেট বিশেষজ্ঞ সঞ্জয় মাঞ্জরেকর (Sanjay Manjrekar)। অনেক খেলোয়াড় বর্তমানে এই পদের জন্য দৌড়ে রয়েছেন।

বিরাট কোহলির পর ভারতের টেস্ট দলের অধিনায়ক কে হতে পারেন

Rohit Sharma 'shocked' by Virat Kohli's decision to quit Test captaincy:  Best wishes for the future - Sports News

সঞ্জয় মাঞ্জরেকর বলেছেন যে টেস্ট ক্রিকেট এখনও ভারতীয় ক্রিকেটের সাথে যুক্ত সবার জন্যই গুরুত্ব বহন করে। মাঞ্জরেকর আরও বলেছেন যে টেস্ট অধিনায়কত্ব সরাসরি ঋষভ পন্থ (Rishabh Pant) বা কে এল রাহুলের (KL Rahul) কাছে যাবে না। এমনকি পন্থ এবং রাহুল দুজনেই ‘পরবর্তী অধিনায়ক’ বলেও মাঞ্জরেকার বিশ্বাস করেন যে রোহিত শর্মা ভারতীয় টেস্ট দলের পরবর্তী অধিনায়ক হবেন।

অনেক খেলোয়াড় বর্তমানে এই পদের জন্য দৌড়ে রয়েছেন

Can't Give An Inch To KL Rahul And Rishabh Pant, Says Tim Paine

ক্রিকইনফো-এর সাথে কথা বলার সময় সঞ্জয় মাঞ্জরেকর বলেছেন, “আমি মনে করি টেস্ট ক্রিকেট এখনও ভারতীয় ক্রিকেটে সবার জন্য অনেক গুরুত্ব বহন করে। তাই, আমি মনে করি না তারা সরাসরি ঋষভ পন্থ বা কেএল রাহুলের কাছে যাবে। রোহিত শর্মা অধিনায়কত্ব পাবেন। এবং এই সমস্ত খেলোয়াড় পরবর্তী অধিনায়ক হবেন।” তবে, মাঞ্জরেকার বলছেন যে ফিটনেসের দিক থেকে রোহিত শর্মার পক্ষে এটি কঠিন হতে চলেছে।

Leave a comment

Your email address will not be published.