১৪ বছরের মেয়েকে ধর্ষণ করেছেন এই সুপারস্টার ক্রিকেটার, যেতে চলেছেন জেলে 1

পাকিস্তানের (Pakistan) লেগ স্পিনার ইয়াসির শাহ (Yasir Shah) সমস্যায় পড়তে পারেন। ইয়াসির শাহ ও তার বন্ধুর বিরুদ্ধে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণ ও হুমকি দেওয়ার অভিযোগ রয়েছে। এ ঘটনায় ইসলামাবাদে (Islamabad) তার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত পাকিস্তান ক্রিকেট বোর্ডের (Pakistan Cricket Board)) পক্ষ থেকে এ বিষয়ে কোনো বিবৃতি আসেনি। এফআইআর-এ, মেয়েটি বলেছে যে ক্রিকেটারের বন্ধু ফারহান তাকে বন্দুকের মুখে ধর্ষণ করেছে, তাকে হয়রানি করেছে এবং তার এই ঘটনা চিত্রিত করেছে।

ইয়াসির শাহের গ্রেপ্তারের কোনো খবর বা প্রতিবেদন এখনও প্রকাশ্যে আসেনি

Pakistan's Yasir Shah Accused Of Aiding In Rape And Harassment Of A  14-Year-Old Girl - Reports

তদুপরি, মেয়েটি আরও দাবি করেছে যে লেগ-স্পিনার কর্তৃপক্ষের কাছে গেলে বা ঘটনার বিষয়ে অভিযোগ দায়ের করলে পরিণতি ভোগ করতে প্রস্তুত থাকতে তাকে সতর্ক করেছিলেন। ৩৫ বছর বয়সী ইয়াসির শাহের গ্রেপ্তারের কোনো খবর বা প্রতিবেদন এখনও প্রকাশ্যে আসেনি। মেয়েটির অভিযোগ, “আমি ইয়াসিরের সঙ্গে হোয়াটসঅ্যাপে যোগাযোগ করে ঘটনাটি জানালে সে আমাকে ঠাট্টা করে এবং বলে যে সে অল্পবয়সী মেয়েদের পছন্দ করে।” জিও টিভির মতে, অভিযোগকারী এফআইআর-এ অভিযোগ করেছেন যে ইয়াসির শাহ বলেছেন যে তিনি একজন অত্যন্ত প্রভাবশালী ব্যক্তি এবং তিনি একজন উচ্চ পদস্থ কর্মকর্তাকে চিনতেন।

দোষী সাব্যস্ত হতে পারে জেলে যেতে পারেন ইয়াসির

Pakistan's Yasir Shah Accused Of Aiding In Rape And Harassment Of A  14-Year-Old Girl - Reports

এটাও দাবি করা হয়েছে যে ইয়াসির পুলিশের কাছে গেলে মেয়েটিকে একটি ফ্ল্যাট দেওয়ার এবং পরবর্তী ১৮ বছরের জন্য তার খরচ বহন করার প্রস্তাব দেন। এদিকে, ২০০ টেস্ট উইকেট নেওয়ার দ্রুততম বোলার ইয়াসিরকে এই বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজে (West Indies) টেস্ট সিরিজের সময় শেষবার খেলতে দেখা গিয়েছিল। ইয়াসির গত কয়েক বছর ধরে পাকিস্তান টেস্ট দলের গুরুত্বপূর্ণ সদস্য। তবে এই বিষয়টি তার কেরিয়ারকে অনেকাংশে প্রভাবিত করতে পারে। তাকে আরও জিজ্ঞাসাবাদের জন্য থানায় তলব করা হবে বলে আশা করা হচ্ছে। দোষী প্রমাণিত হলে কারাগারে যেতে পারেন ইয়াসিরও।

Leave a comment

Your email address will not be published.