কঠিন অপরাধে অভিযুক্ত হলেন এই সুপারস্টার ক্রিকেটার, পেতে চলেছেন আজীবন নিষেধাজ্ঞা 1

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) জাতীয় দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসানের নেতৃত্বে মহমেডান স্পোর্টিং ক্লাবের বায়ো বুদ্বুদ (বায়ো সুরক্ষিত পরিবেশ) এর সম্ভাব্য লঙ্ঘনের তদন্ত শুরু করেছে। শুক্রবার মহমেডান স্পোর্টিং ক্লাবে অনুশীলন অধিবেশন চলাকালীন জৈব বুদবুদটি লঙ্ঘন করা হয়েছিল। বিসিবির ঢাকা মহানগর ক্রিকেট কমিটির (সিসিডিএম) সভাপতি কাজী ইনাম আহমেদ বলেছেন, “আমরা এই ঘটনায় হতাশ।”

BCB investigating bio-bubble breach involving Shakib Al Hasan's team in Dhaka Premier League

“সিসিডিএম এবং বিসিবি উভয়ই এটিকে অত্যন্ত গুরুত্ব সহকারে নিয়েছে। আমাদের দল, খেলোয়াড় এবং আধিকারিকদের স্বাস্থ্য এবং সুরক্ষা আমাদের কাছে সর্বাধিক গুরুত্বপূর্ণ।” তিনি বলেন, “বিএসইর (বায়ো সেফ এনভায়রনমেন্ট) প্রোটোকল অনুসারে আবাসন ও রসদ সরবরাহসহ বিভিন্ন সুযোগ সুবিধাগুলি নিশ্চিত করতে আমরা কঠোর পরিশ্রম করেছি, বিপুল পরিমাণ অর্থ ব্যয় করেছি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এটিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং আরও সতর্কতামূলক পদক্ষেপ গ্রহণ করা হবে।”

Shakib's Mohammedan clinch close game | The Daily Star

ইএসপিএন ক্রিকইনফো এর এক প্রতিবেদনে বলা হয়েছে, মহমেডানের অধিনায়ক শাকিব শের এ বাংলা জাতীয় স্টেডিয়ামের ইনডোর সুবিধাগুলিতে ব্যাটিং সেশনে অংশ নিচ্ছিলেন, যখন একজন বাইরের লোক প্রাঙ্গণে প্রবেশ করেন। প্রতিবেদনে বলা হয়েছে, “বিসিবি বহিরাগতের প্রবেশের বিষয়টি খতিয়ে দেখছে, যদিও ওই ব্যক্তির পরিচয় এখনও পাওয়া যায়নি।” ৩১ মে টুর্নামেন্ট শুরুর আগে বিসিবি ঘোষণা করেছিল যে কোনও লঙ্ঘনের ফলে ক্লাবের বিরুদ্ধে জরিমানা, সাসপেনশন বা বিন্দু ছাড়ও হতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *