Asia Cup 2022: টিম ইন্ডিয়ায় হঠাৎ করেই আগমন হলো এই কিংবদন্তি বোলারের, এশিয়া কাপে ঘটাবে তান্ডব !! 1

এশিয়া কাপ ২০২২ (Asia Cup 2022) শুরু হতে যাচ্ছে ২৭ আগস্ট থেকে। এই বড় টুর্নামেন্টের জন্য টিম ইন্ডিয়াও ঘোষণা করা হয়েছে। ২৮শে আগস্ট পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে অভিযান শুরু করবে ভারত। একই সঙ্গে এশিয়া কাপের ফাইনাল খেলা হবে ১১ সেপ্টেম্বর। এশিয়া কাপ ২০২২-এর জন্য, টিম ইন্ডিয়া এমন একজন বোলারকে অন্তর্ভুক্ত করেছে যে দীর্ঘদিন ধরে টি-টোয়েন্টি দলের অংশ ছিল না, যখন সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলা টি-টোয়েন্টি সিরিজ থেকে দলে ফিরেছে।

হঠাৎ করেই দলে যোগ দেন এই খেলোয়াড়

Asia Cup 2022: টিম ইন্ডিয়ায় হঠাৎ করেই আগমন হলো এই কিংবদন্তি বোলারের, এশিয়া কাপে ঘটাবে তান্ডব !! 2
AUCKLAND, NEW ZEALAND – JANUARY 24: KL Rahul of India celebrates his half century during game one of the Twenty20 series between New Zealand and India at Eden Park on January 24, 2020 in Auckland, New Zealand. (Photo by Kai Schwoerer/Getty Images)

বিরাট কোহলি এবং কেএল রাহুল এশিয়া কাপ ২০২২-এর জন্য টিম ইন্ডিয়াতে ফিরে এসেছেন, এবং কিছু তরুণ খেলোয়াড়কেও দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। জাদুকর বোলার রবিচন্দ্রন অশ্বিনের নামও রয়েছে এই দলে। আর অশ্বিন দীর্ঘদিন ধরে সাদা বলের ক্রিকেট থেকে দূরে ছিলেন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের আগে, অশ্বিন তার শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন ২০২১ সালের নভেম্বরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। তিনি সম্প্রতি টিম ইন্ডিয়াতে ফিরে এসেছেন এবং এশিয়া কাপ ২০২২-এর জন্য দলে অন্তর্ভুক্ত হতে পেরেছেন।

ওয়েস্ট ইন্ডিজ সফরে সফল

R Ashwin

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলা ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে রবিচন্দ্রন অশ্বিন তিনটি ম্যাচ খেলতে পেয়েছেন, এই ম্যাচে তিনি ৬.৬৬ ইকোনোমিরেটে ৩ উইকেট নিয়ে এবং ২৩ রানও করেছেন। এশিয়া কাপ ২০২২-এ, আর অশ্বিন দলের জন্য একটি বড় ম্যাচ বিজয়ী হতে পারে। আর অশ্বিন বল এবং ব্যাট উভয় দিয়েই ম্যাচ পরিবর্তন করতে পরিচিত।

জায়গা পাননি এই বোলাররা

Kuldeep Yadav
Kuldeep Yadav | Image: Twitter

দলে রবিচন্দ্রন অশ্বিনের অন্তর্ভুক্তির কারণে, দুই খেলোয়াড় এই স্কোয়াডের অংশ হতে পারেননি। কুলদীপ যাদব এবং অক্ষর প্যাটেল এশিয়া কাপ ২০২২-এর জন্য দলে অন্তর্ভুক্ত হয়নি। কুলদীপ যাদবকে জায়গা দেওয়া হয়নি, অক্ষর প্যাটেলকে স্ট্যান্ডবাই রাখা হয়েছে। অক্ষর প্যাটেলের সাম্প্রতিক ফর্ম বেশ দর্শনীয়, তবে তিনি নির্বাচকদের আস্থা অর্জন করতে ব্যর্থ হয়েছেন।

এশিয়া কাপের জন্য টিম ইন্ডিয়া:

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার আরশদীপ সিং, আবেশ খান।

Leave a comment

Your email address will not be published.