বিশ্বকাপে সুযোগ না পাওয়ায় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন এই তারকা ভারতীয় মহিলা ক্রিকেটার 1

৬ জানুয়ারী বৃহস্পতিবার আইসিসি মহিলা ক্রিকেট বিশ্বকাপ (ICC Womens World Cup) ২০২২-এর জন্য টিম ইন্ডিয়া (Team India) ঘোষণা করা হয়েছিল। এই দলে জায়গা পাননি ব্যাটসম্যান পুনম রাউত (Punam Raut)। এমন পরিস্থিতিতে বিশ্বকাপ দল থেকে বাদ পড়ায় হতাশা প্রকাশ করেছেন পুনম রাউত। রাউত আরও বলেছিলেন যে যখনই সুযোগ দেওয়া হয়েছে তিনি ভাল করেছেন এবং বিশ্বকাপে পারফর্ম করার সুযোগ না দেওয়া একজন খেলোয়াড়ের জন্য সর্বদা একটি কঠিন মুহূর্ত।

বিশ্বকাপ দল থেকে বাদ পড়ায় হতাশা প্রকাশ করেছেন পুনম রাউত

টুইটারে একটি বিবৃতিতে, পুনম রাউত বলেছেন, “ভারতের একজন অভিজ্ঞ ব্যাটসম্যান এবং ধারাবাহিক রান সংগ্রাহক হিসাবে, আমি বিশ্বকাপ স্কোয়াডের অংশ না হওয়াতে অত্যন্ত হতাশ। ২০২১ সালে, আমার গড় ছিল ৭৩.৭৫। আমি মোট খেলেছি গত বছর ছয়টি একদিনের আন্তর্জাতিকের মধ্যে, যেখানে আমি একটি সেঞ্চুরি এবং দুটি হাফ সেঞ্চুরি করেছি। ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করার পরেও আউট হওয়াটা খুবই হতাশাজনক। এই বলে, আমি সেই সব খেলোয়াড়দের জন্য শুভ কামনা করছি। আমি চাই যারা ভারতের প্রতিনিধিত্ব করবে তাদের সেরাটা দিতে।”

টিম ইন্ডিয়া ৬ মার্চ ২০২২-এ পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলবে

We are proud of you': Virat Kohli congratulates Indian women's cricket team  | Cricket News - Times of India

বৃহস্পতিবার আসন্ন মহিলা বিশ্বকাপের জন্য ভারতের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। দলের নেতৃত্ব দেবেন মিতালি রাজ (Mitali Raj), অন্যদিকে দল থেকে বাদ পড়েছেন জেমিমা রদ্রিগেস (Jemaimah Rodrigues) এবং শিখা পান্ডে (Shikha Pandey)। বৃহস্পতিবার সর্বভারতীয় মহিলা নির্বাচন কমিটি ২০২২ সালের ICC মহিলা বিশ্বকাপের জন্য দল নির্বাচন করেছে। টিম ইন্ডিয়া ৬ মার্চ ২০২২-এ পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলবে। এর আগে ভারতীয় দলকে বিশ্বকাপের আয়োজক নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে একটি টি-টোয়েন্টি এবং পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *