না যাওয়ার কথা থাকলেও শেষ মুহুর্তে ম্যাজিক দেখিয়ে ইংল্যান্ডগামী বিমানে উঠবেন এই তারকা ক্রিকেটার 1

টিম ইন্ডিয়া ২ জুন চার্টার্ড ফ্লাইটে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবে এবং তার আগে ২৪ মে মুম্বাইয়ে সমস্ত খেলোয়াড়ের দেখা হবে। উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য নির্বাচিত ভারতীয় দলেরও অংশ। যখন সাহা এবং কে এল রাহুলকে দলে নাম দেওয়া হয়েছিল, তখন আরও লেখা হয়েছিল যে তারা ফিটনেসের ভিত্তিতে দলের সাথে ভ্রমণ করবেন। বায়ো বুদ্বুদে কোভিড ১৯ টেস্টে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এর সময় ঋদ্ধিমান সাহাকে ইতিবাচক দেখা গিয়েছিল।

Solid Wriddhiman Saha strikes half ton before Test series opener, tour match ends in draw- The New Indian Express

১৭ দিনের বিচ্ছিন্নতা শেষ করে, সাহা সোমবার সন্ধ্যায় তার বাড়িতে উপস্থিত হয়েছিলেন। এখন বিশ্বাস করা হচ্ছে যে সাহা ২৪ মে মুম্বাই পৌঁছে ২ জুন দলের সাথে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবেন। ভারতকে নিউজিল্যান্ডের বিপক্ষে ১৮ থেকে ২২ জুন পর্যন্ত আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলতে হবে এবং তারপরে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজটি ৪ আগস্ট থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত খেলতে হবে।

How Wriddhiman Saha rose out of the shadow of Dhoni, and made his way past injury | The Cricket Monthly | ESPN Cricinfo

ইংল্যান্ড সফরে টিম ইন্ডিয়া : রোহিত শর্মা, শুভমন গিল, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্ক রাহানে (সহ অধিনায়ক), হনুমা বিহারি, ওয়াশিংটন সুন্দর, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ঋষভ পন্থ, ঋদ্ধিমান সাহা, কে এল রাহুল, জসপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, শারদুল ঠাকুর, উমেশ যাদব।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *