ডিপ্রেশনে ভুগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে লম্বা বিরতি নিলেন এই তারকা ক্রিকেটার 1

অস্ট্রেলিয়া সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছে। এই সফরে অস্ট্রেলিয়া দলে ফিরেছেন বেশ কয়েকজন তারকা খেলোয়াড়। এর পাশাপাশি, এমন একজন খেলোয়াড় ছিলেন যারা নির্বাচকদের নিজেকে বাছাই না করার দাবি করেছিলেন। আমরা কথা বলছি কাঙ্গারু অলরাউন্ডার ড্যানিয়েল স্যামস, যিনি মানসিক চাপের কারণে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিরতি নিয়েছেন।

IPL 2021 | Daniel Sams joins RCB bio-bubble after testing negative for COVID-19 | Cricket News – India TV

বলা বাহুল্য যে, স্যামস অস্ট্রেলিয়ার প্রথম ক্রিকেটার নন, যিনি নিজের বোর্ড থেকে নিজের জন্য বিরতি চেয়েছিলেন। তার আগে গ্লেন ম্যাক্সওয়েল, উইল পুকোভস্কি এবং নিক ম্যাডিসনও মানসিক চাপে পড়েছেন এবং ক্রিকেট থেকে বিরতি নিয়েছেন। সোমবার ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) ঘোষিত দলে সোমবার দেশে ফেরা আইপিএল খেলোয়াড়দেরও অন্তর্ভুক্ত রয়েছে।

Thunder star Sams eyes the next step | cricket.com.au

বিসিসিআইয়ের চার্টার বিমানটি খেলোয়াড়দের মালদ্বীপ থেকে দেশে পাঠিয়ে দিয়েছে। বর্তমানে গ্ল্যামারগনের হয়ে কাউন্টি চ্যাম্পিয়নশিপ খেলছেন মার্নাস লাবুশেন, যুক্তরাষ্ট্রে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভ্রমণ সীমাবদ্ধতা এবং সম্পর্কিত কোয়ারান্টাইন পদ্ধতির কারণে সফর মিস করবেন। অস্ট্রেলিয়ার চূড়ান্ত দল ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে জুনের শেষের দিকে রওনা হবে।

38 Australian cricket players in Maldives to land back home on Monday- The New Indian Express

ওয়েস্ট ইন্ডিজ সফরের সম্ভাব্য ২৩ সদস্যের অস্ট্রেলিয়ান দল : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন এগার, জেসন বেহেরেন্ডরফ, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, জশ হ্যাজলউড, মোইসেস হেনরিক্স, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, রিলে মেরিডিথ, জশ ফিলিপ, কেন রিচার্ডসন, জাই রিচার্ডসন, তানভীর সংঘ, ডারসি শর্ট, স্টিভ স্মিথ, মিশেল স্টার্ক, মার্কাস স্টোইনিস, মিশেল সুইপসন, অ্যান্ড্রু টাই, ম্যাথিউ ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

Leave a comment

Your email address will not be published.