করোনায় আক্রান্ত ইংল্যান্ডগামী ভারতীয় দলের এই তারকা ক্রিকেটার, ইংল্যান্ড যাওয়া অনিশ্চিত 1

ভারতীয় ক্রিকেট উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা দ্বিতীয়বারের মতো করোনা পজিটিভ এসেছেন। সাহা আইপিএল ২০২১ এর সময় করোনায় আক্রান্ত হয়েছিলেন। প্রায় দুই সপ্তাহ ধরে পৃথক থাকার পরেও তার প্রতিবেদনটি ইতিবাচক হয়েছে।

Wriddhiman Saha shares his experience of testing COVID-19 positive -  Crictoday

একটি সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ঋদ্ধিমান সাহার কোনও লক্ষণ পাওয়া যায়নি। এই পত্রিকার সাথে পূর্বের একটি সাক্ষাত্কারে সাহা বলেছিলেন যে তিনি প্রায় সুস্থ হয়ে উঠছেন। যাইহোক, এখন তিনি আবার ইতিবাচক হওয়ায় তাঁকে দিল্লিতে পৃথক অবস্থায় থাকতে হবে। এখন আবার তাদের পরীক্ষা করা হবে। যদি তারা নেতিবাচক পরীক্ষা করে তবে চিকিত্সকরা তাদের পৃথকীকরণ থেকে মুক্তি দিতে পারেন।

Will know if I have fully recovered when I start practice: Wriddhiman Saha-  The New Indian Express

“আমি করোনার পরে ভয় পেয়েছিলাম। পৃথিবীতে থেমে থাকা কোনও ভাইরাসে আক্রান্ত হওয়ার পরে আমি আতঙ্কিত হয়েছি। পরিবারের সবাই খুব চিন্তিত ছিল। আমরা তাদেরকে ভিডিও কলের মাধ্যমে আশ্বাস দিয়েছিলাম, আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই। আমার যথেষ্ট যত্ন নেওয়া হচ্ছে, “ সাহা বলেছিলেন। ইংলিশ সফরের জন্য ২০ সদস্যের ভারতীয় দলে ররইদ্ধিমান সাহাকে অন্তর্ভুক্ত করা হয়েছে। একবার পুরোপুরি সুস্থ হয়ে উঠলে তিনি দলের সাথে যেতে পারেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ ছাড়াও ইংল্যান্ডের বিপক্ষে পাঁচটি টেস্টের সিরিজও খেলবে ভারত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *