বিরাট কোহলিকে বিশ্বের এক নম্বর খেলোয়াড় হিসেবে সম্মান দিলেন এই তারকা পাক ক্রিকেটার 1

পাকিস্তান ক্রিকেট দলের (Pakistan Cricket Team) কিংবদন্তি উইকেটকিপার ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ান (Mohammed Rizwan) সম্প্রতি ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে বড় প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। কোহলিকে বিশ্বের এক নম্বর খেলোয়াড় হিসেবে বর্ণনা করে তিনি বলেছেন যে তিনি একজন ভালো মানুষ। একই সময়ে, ওপেনার আরও বলেছিলেন যে ২০২১ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে ম্যাচের পরে তিনি কোহলির সাথে যা ছিল তা শেয়ার করবেন না।

কোহলিকে বিশ্বের এক নম্বর খেলোয়াড় হিসেবে বর্ণনা করেছেন

kohli rizwan crictoday

পাক টিভি ডটটিভির সাথে আলাপকালে ২৯ বছর বয়সী মহম্মদ রিজওয়ান বলেন, “কিছু জিনিস কৌশলের অংশ। এতে কোন সন্দেহ নেই যে কোহলি বিশ্বের এক নম্বর খেলোয়াড়, আমরা যখন একসঙ্গে ক্রিকেট খেলি সেটা পারিবারিক ব্যাপার।”

ভারতের বিপক্ষে ম্যাচের পরে তিনি কোহলির সাথে যা ছিল তা শেয়ার করবেন না

True sportsmanship': Viral picture of Kohli hugging Babar and Rizwan wins  hearts across border

মনে রাখবেন টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ ম্যাচে ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল পাকিস্তান। এই ম্যাচের পর পাকিস্তানের অধিনায়ক বাবর আজম এবং মহম্মদ রিজওয়ানকে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে কথা বলতে দেখা যায়। এই সময় কোহলি রিজওয়ানকে এমন কিছু বলেছিলেন, যা পাকিস্তানি খেলোয়াড় এখন পর্যন্ত কারও সাথে শেয়ার করেননি। সাক্ষাত্কারে যখন তারকা ওপেনারকে জিজ্ঞাসা করা হয়েছিল যে সেদিন ম্যাচের পরে বিরাট তাকে কী বলছেন, তিনি বলেছিলেন, “এটা আমার এবং বিরাটের ব্যক্তিগত বিষয়। আজ পর্যন্ত আমি আমার ভাইয়ের সাথে জিনিসটি শেয়ার করিনি।”

Leave a comment

Your email address will not be published.