কম অর্থ পাওয়ায় এই তারকা ক্রিকেটার নিজের ফ্র্যাঞ্চাইজিকে ধোঁকা দিতে পারেন, ভবিষ্যতবানী মাইকেল ক্লার্কের 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামে মাত্র ২.২ কোটি টাকায় দিল্লি ক্যাপিটালস কিনেছিল স্টিভ স্মিথকে। এদিকে আইপিএল চলাকালীন অস্ট্রেলিয়ার কোনও আন্তর্জাতিক খেলা বা পারিবারিক কোনও কারণ না থাকা সত্ত্বেও ছুতো দেখিয়ে আইপিএল খেলবেনই না স্মিথ, এমনই ভবিষ্যতবানী দিলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্ক।

কম অর্থ পাওয়ায় এই তারকা ক্রিকেটার নিজের ফ্র্যাঞ্চাইজিকে ধোঁকা দিতে পারেন, ভবিষ্যতবানী মাইকেল ক্লার্কের 2

ক্লার্ক কার্যত বিস্মিত হয়েছিলেন যে দিল্লি ক্যাপিটালস স্মিথের মতো ব্যাটসম্যানকে এত কম পরিমাণে কিনেছিল, যদিও অনেকেই এতে অবাক হয়েছেন। আর এর জেরে ক্লার্ক মনে করেন যে হ্যামস্ট্রিংয়ে চোটের কারণ দেখিয়ে স্মিথ টুর্নামেন্ট থেকে সরে আসতে পারেন। বলা বাহুল্য, রাজস্থান রয়্যালস স্মিথকে ২০১৮ সালে ১২.৫ কোটি টাকায় রিটেইন করেছিল।

কম অর্থ পাওয়ায় এই তারকা ক্রিকেটার নিজের ফ্র্যাঞ্চাইজিকে ধোঁকা দিতে পারেন, ভবিষ্যতবানী মাইকেল ক্লার্কের 3

অস্ট্রেলিয়ার সংস্থা বিগ স্পোর্টস এর পডকাস্টে ক্লার্ক বলেছিলেন, “আমি জানি টি টোয়েন্টিতে তাঁর পারফর্মেন্স এতটা ভাল নয় এবং গত বছরের আইপিএলও তেমন ভাল হয়নি। কিন্তু আমি বেশ অবাক হয়ে গিয়েছিলাম যে তিনি কেবল চার লক্ষ ডলারের কম পরিমাণে বিক্রি হয়েছিলেন। তবে আপনি যদি দেখেন যে গত মরশুমে তিনি রাজস্থান রয়্যালস অধিনায়কের ভূমিকায় যতটা অর্থ উপার্জন লাভ করছিলেন, তাহলে অবাক হবেন না যে ভারতে আসার তিন দিনের মধ্যে হ্যামস্ট্রিংয়ের চোট বলে সরে দাঁড়াতে পারেন স্মিথ।”

কম অর্থ পাওয়ায় এই তারকা ক্রিকেটার নিজের ফ্র্যাঞ্চাইজিকে ধোঁকা দিতে পারেন, ভবিষ্যতবানী মাইকেল ক্লার্কের 4

এই নিয়ে মাইকেল ক্লার্ক আরও বলেছেন, “আট সপ্তাহের জন্য এই টুর্নামেন্ট এবং টুর্নামেন্ট শুরুর আগে কোয়ারেনটাইন মিলিয়ে ১১ সপ্তাহ, আমার মনে হয় না যে তিনি ১১ সপ্তাহের জন্য মাত্র তিন লক্ষ আশি হাজার ডলারের জন্য তার পরিবার এবং স্ত্রীয়ের থেকে দূরে থাকবেন।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *