এই মেগা লড়াই দিয়ে শুরু হতে চলেছে আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্ব, ফাইনাল হবে এই বিশেষ দিনে 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের দ্বিতীয় পর্বের বিষয়ে বড় খবর এসেছে। এই মরসুমের অবশিষ্ট ম্যাচগুলি ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে আয়োজন করা যেতে পারে। বছরের শুরুতে কোভিড ১৯ এর দ্বিতীয় তরঙ্গের কারণে কয়েকটি ম্যাচের পরে স্থগিত হয়েছিল আইপিএল ১৪। এখন ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে ম্যাচগুলি আয়োজন করা যাবে, চেন্নাই সুপার কিংস (সিএসকে) এবং মুম্বই ইন্ডিয়ান্সের (এমআই) ম্যাচ দিয়ে শুরু হবে।

MI vs CSK Dream11 Team Prediction IPL 2021: Best picks for Mumbai Indians  vs Chennai Super Kings in Delhi

ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি প্রতিবেদন অনুসারে, মরসুমের বাকি অংশের প্রথম ম্যাচটি দুবাইতে খেলবে। মরসুমের বাকি ৩১টি ম্যাচ দুবাই, আবুধাবি ও শারজাহ তিনটি স্থানে খেলা হবে। ফাইনালটি ১৫ অক্টোবর দুবাইতে অনুষ্ঠিত হবে। প্রথম বাছাইপর্বটি ১০ অক্টোবর দুবাইতে এবং দ্বিতীয় কোয়ালিফায়ার শারজায় খেলা হবে। এই ম্যাচগুলি যথাক্রমে ১১ এবং ১৩ অক্টোবর অনুষ্ঠিত হতে পারে।

VIVO IPL 2021, Match 27 MI vs CSK – Match Report

এই বছরের শুরুর দিকে বেশ কয়েকটি খেলোয়াড় এবং সহায়তা কর্মীরা কোভিড ১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষার পরে বিসিসিআইকে আইপিএল স্থগিত করতে বাধ্য হয়েছিল। এখন পর্যন্ত চলতি মরসুমের ২৯টি ম্যাচ খেলেছে। শেষ ম্যাচটি ছিল পাঞ্জাব কিংস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে, যেখানে দিল্লি ছয় উইকেটে জয়ী হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *