ভারতীয় দলের শ্রীলঙ্কা সফরের সূচি ঘোষিত, এই তারিখ থেকে শুরু হবে সীমিত ওভারের সিরিজ 1

জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে সীমিত ওভারের সিরিজের শিডিউল নিশ্চিত হয়ে গেছে। ভারতীয় দল শ্রীলঙ্কার এই সফরে তিনটি ওয়ানডে এবং তিনটি টি টোয়েন্টি ম্যাচ সিরিজ খেলবে। যে খেলোয়াড়রা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং ইংল্যান্ড সফরে গেছেন তারা এই সিরিজের অংশ হবেন না। বিসিসিআই এই সফরে ভারতের বি দল পাঠাবে, এতে অনেক তরুণ খেলোয়াড় সুযোগ পাবেন। ওয়ানডে সিরিজ দিয়ে এই সফর শুরু হবে, যার প্রথম ম্যাচটি ১৩ জুলাই অনুষ্ঠিত হবে। এই সফরে টিম ইন্ডিয়ার প্রধান কোচের ভূমিকায় দেখা যাবে ভারতের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়কে।

IND vs SL: India's limited overs tour of Sri Lanka to start on July 13 –  check full schedule | Cricket News - newsboys24

এএনআইয়ের খবরে বলা হয়েছে, ভারত ও শ্রীলঙ্কা সিরিজের হোস্ট ব্রডকাস্টার সনি স্পোর্টস নেটওয়ার্ক সোমবার টুইট করেছে এবং সফরের সময়সূচী সম্পর্কে অবহিত করেছে। ভারত ও শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি ১৩ জুলাই এবং দ্বিতীয় ম্যাচটি ১৬ জুলাই এবং তৃতীয়টি ১৮ জুলাই অনুষ্ঠিত হবে। এর পরে, টিম ইন্ডিয়া ২১ জুলাই টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলবে। একই সময়ে, সিরিজের দ্বিতীয় ম্যাচটি ২৩ জুলাই এবং তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি ২৫ জুলাই খেলা হবে।

India's tour of Sri Lanka called off due to coronavirus pandemic | Cricket  News – India TV

এএনআইয়ের সাথে কথা বলে বিসিসিআইয়ের এক কর্মকর্তা নিশ্চিত করেছেন যে শ্রীলঙ্কা সফরে রাহুল দ্রাবিড়কে দলের কোচের ভূমিকায় দেখা যাবে। রবি শাস্ত্রী, ভরত অরুণ এবং বিক্রম রাঠোর ভারতীয় দলের সাথে ইংল্যান্ড সফরে গেছেন এবং এই কারণেই দ্রাবিড়কে এই দায়িত্ব অর্পণ করা হয়েছে। মনে করা হয় যে শ্রীলঙ্কার বিপক্ষে সীমিত ওভারের সিরিজে পৃথ্বি শ, জয়দেব উনাদকাট সহ অনেক তরুণ খেলোয়াড় এই সিরিজে সুযোগ পেতে পারেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *